২০১৮-০২-১৩

মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮

মুন্সীগঞ্জে অস্ত্র তৈরির গোপন কারখানা: বিপুল পরিমান অস্ত্র ও গুলি উদ্ধার

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: মুন্সীগঞ্জ সদর উপজেলায় অস্ত্র তৈরির কারখানা থেকে বিপুল অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ।

গতকাল রোববার গভীর রাতে সদর উপজেলার চরকেওয়ার (গজারিয়া কান্দি) গ্রামের মিজানুর রহমানের বাড়ি থেকে এসব উদ্ধার করা হয়।

আজ সোমবার দুপুর দেড়টার দিকে জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানানো হয়। খবর এনটিভি অনলাইন।

উদ্ধার হওয়া অস্ত্র ও সরঞ্জামাদি হলো- দেশীয় তৈরি একটি স্নাইপার রাইফেল, দেশীয় তৈরি দুটি ওয়ানশ্যুটার গান, রাইফেলের একটি গুলি, পিস্তলের নয়টি গুলি, শটগানের চারটি গুলি, পিস্তলের দুটি গুলির খোসা, স্নাইপার রাইফেলের দুটি পাইপ, একটি ছোরা ও চাপাতি, একটি দেশীয় আগ্নেয়াস্ত্র তৈরির ড্রিল মেশিন, দুটি পিস্তল সাদৃশ্য স্টিলের পাত, ছয়টি আগ্নেয়াস্ত্র  তৈরির স্প্রিং এবং লাগেজভর্তি আগ্নেয়াস্ত্র তৈরির বিভিন্ন সরঞ্জাম

সংবাদ সম্মেলনে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আসাদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্র তৈরির কারখানায় অভিযান পরিচালনা করা হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্র তৈরির মূল হোতা মিজানুর রহমান (৩৮) পালিয়ে যান। তাঁর বিরুদ্ধে সদর থানায় একাধিক মামলা রয়েছে। পলাতক মিজানুর রহমানসহ সহযোগীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলীর নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

অভিযানে আরো উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক মো. মফিজুর রহমান, পুলিশ পরিদর্শক সেলিম রেজা, উপপরিদর্শক (এসআই) রাকিবুল হাসান, মোর্শেদ আহম্মেদ, ফরহাদ হোসাইন ও আব্দুস সালাম প্রমুখ।

এসএস/