সোমবার, ২০ আগস্ট ২০১৮

জেদ্দায় জমিয়তের ২ নেতাকে সংবর্ধনা

OURISLAM24.COM
ফেব্রুয়ারি ১৩, ২০১৮
news-image

আওয়ার ইসলাম: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় উপদেষ্টা, সৈয়দপুর আলীয়া মাদরাসার সাবেক উপাধ্যক্ষ মাওলানা সৈয়দ আব্দুন নূর ও জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের জেনারেল সেক্রেটারী হাফিজ মাওলানা সৈয়দ তামিম আহমদ জেদ্দা মহানগরীতে সংবর্ধিত।

গত ৯ ফেব্রুয়ারি জমিয়তে উলামায়ে ইসলাম জেদ্দা মহানগরীর উদ্যোগে আয়োজিত উক্ত সংবর্ধনা সভা শতস্ফুর্তভাবে বিপুল নেতা কর্মীদের উপস্থিতিতে সম্পন্ন হয়েছে।

জমিয়তে উলামায়ে ইসলাম জেদ্দা মহানগরীর সভাপতি হাফেজ মাওলানা আব্দুল জলিল এর সভাপতিত্বে ও জমিয়তে উলামায়ে ইসলাম জেদ্দা মহানগরীর সহ সাধারণ সম্পাদক মাওলানা মুজিবুর রহমান এর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে কোরআনে পাক থেকে তেলাওয়াত করেন জমিয়তে উলামায়ে ইসলাম জেদ্দা মহানগরীর আন্তর্জাতিক সম্পাদক হাফেজ আমিনুল ইসলাম ও আব্দুল্লাহ বিন হারিছ ।

সংবর্ধনা অনুষ্ঠানে আলোচনায় অংশগ্রহণ করেন জমিয়তে উলামায়ে ইসলাম জেদ্দা মহানগরীর সিনিয়র সহ সভাপতি মাওঃ মাশহুদ কামাল, জমিয়তে উলামায়ে ইসলাম জেদ্দা মহানগরীর সংগ্রামী সেক্রেটারি মাওঃ হারিছ উদ্দিন, সহ সাধারণসম্পাদক মাওলানা আব্দুল হালিম ,অর্থ সম্পাদক মাওলানা হুসাইন আহমদ,সাংগঠনিক সম্পাদক হাফেজ এহসান উল্লাহ, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা সাদিকুর রহমান, প্রচার সম্পাদক হাফেজ রফিক , প্রশিক্ষণ সম্পাদক কারি শরিফ আহমদ, নির্বাহী সদস্য মাওলানা বিলাল, হাঃ যুবায়ের প্রমুখ । তারানা পাঠ করেন মাওঃ উবায়দুল্লাহ আশরফ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা দেশের বর্তমান পরিস্থিতিতে জালেম শাসকের বিরুদ্ধে ঐক্যের বিকল্প নাই বলে দাবি করেন এবং জমিয়তের মূল ধারার উপর অটল থেকে জমিয়তের কাজকে বিশ্বময়ি এগিয়ে নিয়ে যাওয়ার জোর দাবি জানান।

পরিশেষে সভাপতির বিদায়ী বক্তব্য ও প্রধান অতিথি মাওলানা সৈয়দ আব্দুন নূর সাহেবের দোয়ার মাধ্যমে সভার সমাপ্ত ঘোষণা করা হয় ।