শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


‘দেশে কোনো রাজনৈতিক সংকট নেই, হবেও না’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাংলাদেশে কোনো রাজনৈতিক সংকট নেই, কোনো দিন হবেও না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

দুর্নীতির দায়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পাঁচ বছরের সাজাকে ইঙ্গিত করে নাসিম আরও বলেন, কারাবরণ ছাড়া রাজনীতিবিদ হওয়া যায় না। এ সময় নিজের কারাবরণের কথাও উল্লেখ করেন স্বাস্থ্যমন্ত্রী।

বর্ষীয়ান রাজনীতিবিদ সুরঞ্জিত সেনগুপ্তের প্রথম মৃত্যুবার্ষিকীর স্মরণসভায় শনিবার তিনি এসব কথা বলেন। জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এই স্মরণসভার আয়োজন করে।

এতে সারাহ বেগম কবরীর সভাপতিত্বে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিলীপ রায়, হিন্দু-বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রানা দাস গুপ্ত,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহসভাপতি মোবারক আলী শিকদার প্রমুখ বক্তব্য রাখেন। বিএনপি নেতাদের উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন থেকে কোনো দলকে বাদ দেয়ার ষড়যন্ত্র আওয়ামী লীগ করছে না। তাই অযথা উত্তেজনা সৃষ্টি না করে নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে শুরু করুন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ