বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক

সিলেটে বিএনপির ২০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সিলেটে বিএনপির কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শামসুজ্জামানকে প্রধান আসামি করে ২০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে সিলেট কোতোয়ালি মডেল থানার এসআই অনুজ চৌধুরী বাদী হয়ে মামলাটি করেন।

এদিন জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায় ঘোষণার পর বিক্ষুব্ধ হয়ে বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মহানগরীর বন্দরবাজার এলাকা থেকে এগিয়ে এলে পুলিশ ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে তাদের সংঘর্ষ হয়।

এতে দুই পুলিশসহ কমপক্ষে ১৫ জন আহত হন। এসময় সিএনজি অটোরিকশা, প্রাইভেটকার ও মোটরসাইকেল ভাঙচুর করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ সদস্যরা ১৫৫ রাউন্ড গুলি ও একটি টিয়ারশেল নিক্ষেপ করে। ঘটনাস্থল থেকে চারজনকে আটক করা হয়।

এই সংঘর্ষের ঘটনায় শামসুজ্জামানকে প্রধান আসামি করে মামলায় ৪৭ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাতনামা ১৫০ জনকে আসামি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি গৌসুল হোসেন জানান, পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলাটি করা হয়েছে।

একই থানার এসআই ফয়াজউদ্দিন ফয়েজকে মামলাটি তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ