বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

লিবিয়া মসজিদে ভয়াবহ বোমা হামলায় নিহত ১ আহত ৩৭

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম
আন্তার্জাতিক ডেস্ক

লিবিয়ার পূর্বাঞ্চলে বেনগাজি শহরের একটি মসজিদে ভয়াবহ বোমা হামলায় অন্তত ১ জন নিহত ও ৩৭ ব্যক্তি আহত হয়েছে। গৃহযুদ্ধ পিড়িত লিবিয়ায় বিভিন্ন প্রকার হামলা ও গোলাগুলি এখন নিত্য দিনের বিষয়। সেখানকার জনগণ সর্বদা বোমা ও গুলি আতংকে থাকে। বোমা হামলার পর জনসাধরণকে আতংকে ছোটাছুটি করতে দেখা গেছে।

লিবিয়ার দ্বিতীয় বৃহত্তম শহর বেনগাজি নিয়ন্ত্রণ করে খলিফা হাফতার নেতৃত্বাধীন লিবিয়া ন্যাশনাল আরমি (এলএনএ) সরকার। হাফতার সরকার সেখানে জঙ্গী গোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস) ও আল কায়েদার সাথে প্রায়ই সংঘর্ষে লিপ্ত হয়। লিবিয়ার লৌহ মানব খ্যাত মুয়াম্মার আল গাদ্দাফি শাসনের অবসানের পর দেশটি অর্থনৈতিক ও সামাজিকভাবে প্রায় বিদ্ধস্ত।

উল্লেখ্য, মাত্র দুই সপ্তাহ আগেই শহরটিতে অন্য একটি জোড়া বোমা হামলায় ৩৫ জন নিহত হয়েছিল।

সূত্র:আরব নিউজ/এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ