বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


‘বেগম জিয়াকে ন্যায়বিচার থেকে বঞ্চিত করা হয়েছে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গ্রেফতারীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জমিয়ত নেতৃবৃন্দ এক বিবৃতিতে বলেছেন, উদ্দেশ্য প্রণোদিতভাবে ন্যায় বিচার থেকে বঞ্চিত করা হয়েছে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে।

তার বিরুদ্ধে মিথ্যা ও প্রহসনমূলক মামলার যে রায় দেওয়া হয়েছে তা মূলত সরকারেরই সিদ্ধান্ত এবং মন্ত্রী এমপিদের আগাম বক্তব্যর প্রতিফলন।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সভাপতি মুফতি মুহাম্মদ ওয়াক্কাস, নির্বাহী সভাপতি মনছুরুল হাসান রায়পুরী, সহসভাপতি মুফতি গোলাম রহমান, সহসভাপতি প্রফেসর মাওলানা তৈয়বুর রহমান নিজামী, সহসভাপতি মাওলনা আব্দুর রহমী ইসলামাবাদী, মহাসচিব মুফতি শেখ মুজিবুর রহমান, সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম, যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মাওলানা আব্দুল হক কাউসারী, মুফতি রেজাউল করীম, মুফতি কেফায়াতুল্লাহ, মাওলানা মুখলিসুর রহমান কাসেমী প্রমুখ নেতৃবৃন্দ এ কতা বলেন।

বিবৃতিতে আরো বলা হয়, ন্যায় বিচার, আইনের শাসন ধ্বংস করে সাময়িক বাকশাল প্রতিষ্ঠা করা যায় কিন্তু ক্ষমতা স্থায়ী করা যায় না।

আদালতের ঘাড়ে বন্ধুক রেখে গণতন্ত্র ও মানবাধিকার ধ্বংসের যে ঘৃণ্য খেলায় সরকার মেতেছে তার পরিণতি শুভ হবে না উল্লেখ করে নেতৃবৃন্দ অবিলম্বে বেগম জিয়ার নিঃর্শত মুক্তি দাবী করেন।

তারা বলেন, ইনশাআল্লাহ আপিল করা হলে বেগম খালেদা জিয়া ন্যায়বিচার পাবেন।

খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবি খেলাফত মজলিসের


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ