শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ইসলাম শান্তির ধর্ম; ইসলামে জঙ্গিবাদ সন্ত্রাস ও দুর্নীতির কোনও স্থান নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আজ শুক্রবার সকালে উত্তরা আজমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বাংলাদেশে যেই দুর্নীতি করুক না কেন, তাকেই বিচারের আওতায় আসতে হবে। বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রায়ের মাধ্যমে দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটির আয়োজন করে বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিচারকরা স্বাধীনভাবে তাদের রায় প্রদান করেছেন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়ে সরকারের কোনও হাত নেই। বিচারকরা স্বাধীনভাবে তাদের রায় প্রদান করেছেন।

তিনি বলেন, বিচারকরা স্বাধীনভাবে কাজ করছেন এবং ভবিষ্যতেও কাজ করে যাবেন। সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করার কোনো সুযোগ নেই। কেউ যদি নৈরাজ্য করার পায়তারা করে তাহলে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সাধারণ জনগণ তা প্রতিহত করবে।

এসময় খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, এই দেশে দুর্নীতির দায়ে সাবেক প্রধানমন্ত্রী জেলে গেয়েছেন, এটা একজন রাজনীতি কর্মী হিসেবে ভাবতে আমার লজ্জা লাগে।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৫ বছরের কারাদণ্ড হয়েছে। আদালত থেকে তাকে নেয়া হয়েছে পুরাতন কেন্দ্রীয় কারাগারে। সেখানেই থাকবেন তিনি।

বাংলাদেশের ইতিহাসে এই প্রথম কোনো সাবেক প্রধানমন্ত্রীকে দুর্নীতির কারণে কারাবরণ করতে হল।

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ