শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদের ব্যাপারে যুক্তরাষ্ট্রের ভেটো ইসরায়েলে হামলা: ইরানের ওপর যুক্তরাষ্ট্রের নতুন নিষেধাজ্ঞা ইরানে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা

আগামি ১৪ তারিখ জামিয়া মাহমুদিয়ার হবিগঞ্জের মহা সম্মেলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

যুবাইর ইসহাক

জামিয়া মাহমুদিয়া হামিদনগর বাহুবল, হবিগঞ্জ। করাঙ্গি নদী ধারে ধর্মীয় এই প্রতিষ্ঠান প্রতিষ্ঠিত হয় ২০০০ সালে। শত শত আলেমের পদচারণায় বারবার ধন্য হয়েছে এ প্রতিষ্ঠান। নীরবে দ্বীনের কাজ আঞ্জাম দিয়ে যাচ্ছে আজ আঠারো বছর ধরে। বরাবর প্রতি বছর ঈর্ষণীয় ফলাফল করছে বোর্ডে।

দীর্ঘ আঠারো বছরে এই প্রথম ইসলামি সম্মেলন করতে যাচ্ছে, উস্তাযুল উলামা হযরত মাওলানা তাবারক আলি রহ. ও পীরে কামিল হযরত মাওলানা আবদুল হামিদ রহ. স্মৃতি বিজড়িত, হবিগঞ্জের ঐতিয্যবাহী এই শিক্ষাপ্রতিষ্ঠানটি। আগামি ১৪ ফেব্রুয়ারি বুধবার মাদরাসার সংলগ্ন ময়দানে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হবে।

সম্মেলনে উপস্থিত থাকবেন শায়খ জাকারিয়া রহ.‘র সর্বশেষ খলিফা ও দারুল উলুম ব্যারি ইংল্যান্ডের শাইখুল হাদিস হযরত মাওলানা বিলাল বাওয়া দা. বা. ও জমিয়েতে উলামায়ে হিন্দের সম্মানিত সেক্রেটারি আওলাদে রাসুল সৈয়দ মাহমুদ মাদানি দা.বা.।

সভাপতিত্ব করবেন, হযরত মাওলানা আবদুল হামিদ, পীর সাহেব মধুপুর, মুন্সিগঞ্জ ঢাকা। এছাড়াও উপস্থিত থাকবেন, দেশ বরেণ্য সম্মানিত ইসলামি স্কলার ও চিন্থাবিদগণ। সম্মেলন পূর্ণভাবে সম্পূর্ণ ও সফল হবে বলে আশাবাদী জামিয়ার মুহতামিম হাফিয ফজলুল করিম ফেরদাউস। তিনি বলেন, গত প্রস্তুতি সম্মেলনে আমরা মানুষের যে সাড়া পেয়েছি তাতে আশা করি, আমাদের সম্মেলন পরিপূর্ণ সফল হবে, ইনশাল্লাহ।

সম্মেলন উপলক্ষে জেলা জুড়ে সার্বিক প্রস্তুতি নেয়া হচ্ছে। সম্মেলনের প্রচার-প্রসারের জন্য দাওয়াতনামা, পোস্টারিং, ব্যানার ও ফেস্টুন নির্মাণ করা হয়েছে।

সম্মেলন সফল ও সার্থক হবে বলে মনে করেন এলাকাবাসী ও ধর্মপ্রাণ মুসলিম জনতা। মহতী এ সম্মেলনে আপনাদের উপস্থিতি ও দোয়া কামনা করে কর্তৃপক্ষ।

যোগাযোগে: ০১৭৭৪ ৯১১৮০৮, ০১৭৮৪ ৯৬৩১৪০, ০১৭১৫ ৩৯৭৪৬৭,


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ