বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

সড়ক দুর্ঘটনায় আহত মোদীর স্ত্রী, নিহত ১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্ত্রী যশোদাবেন রাজস্থানে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। মাথায় আঘাত নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। এছাড়া দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন।

বুধবার রাজস্থানের চিত্তরগড় থেকে ৫৫ কিলোমিটার দূরে কোটা-চিত্তর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। যশোদাবেনকে বহনকারী ইনোভাকে গাড়িকে একটি ট্রাক ধাক্কা দিলে আহত হন তিনিসহ আরও কয়েকজন। তবে কী কারণে দুর্ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

চিত্তরগড় সাব-ডিভিশনাল ম্যাজিস্ট্রেট সুরেশ কার্তিক বলেছেন, যশোদাবেন ভালো আছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে। এদিকে পারসোলি পুলিশ স্টেশনের একজন কর্মকর্তা শ্যাম সিং বলেছেন, যশোদাবেনের আঘাত গুরুতর নয়।

ওই গাড়িতে সাতজন ছিলেন বলে ধারণা করা হচ্ছে। তাদের মধ্যে একজন বাসন্ত ভাই ঘটনাস্থলেই মারা যান। কর্মকর্তারা বলছেন, গাড়ির ড্রাইভার জয়েন্দ্রও এসময় আহত হয়েছেন।
জানা গেছে, কোটায় একটি বিবাহ অনুষ্ঠান থেকে গুজরাটের মেহসানা জেলায় নিজের বাড়িতে ফিরছিলেন যশোদাবেন। খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।

উল্লেখ্য, গুজরাটের মেহসানা জেলার উনঝা শহরে ভাই অশোক মোদীর সঙ্গে বসবাস করেন যশোদাবেন। তবে তিনি মেহসানা পুলিশের কাছ থেকে নিরাপত্তা পান।

ইন্ডিয়ান এক্সপ্রেস/এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ