বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

নিরীহ ও নিরাপরাধ মানুষকে অযথা হয়রানী করা থেকে বিরত থাকুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ৮ ফেব্র“য়ারির একটি রায়কে কেন্দ্র করে দেশময় গণগ্রেফতার, হয়রানী ও ভয়ভীতিতে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

এক বিবৃতিতে তিনি বলেন, সাংবিধানিক অধিকার লঙ্ঘন করে নিরীহ সাধারণ মানুষকে গ্রেফতার, হয়রানী করে মৌলিক অধিকার কেড়ে না নিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন।

পীর সাহেব চরমোনাই বলেন, সাধারণ মানুষ যেন মৌলিক অধিকার ফিরে পেতে পারে এবং নিরীহ মানুষ যেন অযথা হয়রানীর শিকার না হয় যে ব্যবস্থা করা সরকারের দায়িত্ব। চলমান পরিস্থিতিতে সাধারণ মানুষ চরম উদ্বিগ্ন ও ভয়ার্ত। মানুষের মাঝে অজানা আতঙ্ক বিরাজ করছে। মানুষেল মনে শুধু ভয় আর ভয়। এ অবস্থা দেশের জন্য কোনো ভাল লক্ষণ নয়।

মানুষের মাঝে আস্থা সৃষ্টি করা সরকারের দায়িত্ব। কোন ক্রমেই অস্থিতিশীল পরিস্থিতি কাম্য নয়।

পীর সাহেব চরমোনাই বলেন, রাজনীতি মানুষের কল্যাণের জন্য। যে রাজনীতি মানুষের অধিকার কেড়ে নেয়, মানুষকে আতঙ্কিত করে সে রাজনীতি কারো কাম্য নয়।

তিনি নিরীহ নির্দোষ মানুষকে সাংবিধানিক মৌলিক অধিকার খর্ব করে হয়রানী ও আতঙ্কিত না করতে সরকারের প্রতি আহবান জানান।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ