বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫


কাল বরিশাল যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সিলেট সফরের পর এবারবরিশাল যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কাল বৃহস্পতিবার তিনি বরিশাল সফরে যাবেন।

বঙ্গবন্ধু উদ্যানের বিশাল মাঠে েআওয়ামী লীগ আয়োজিত জনসেভায় প্রধান অতিথির ভাষণ দিবেন প্রধানমমন্ত্রী।  সভাপতিত্ব করবেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি।

প্রধানমন্ত্রীর বরিশাল আগমন উপলক্ষে পরিস্কার-পরিচ্ছন্নতায় নগরী সেজেছে অপরূপ সাজে। আওয়ামী লীগ নেতাকর্মীরাও দিন রাত পরিশ্রম করেও ক্লান্ত হচ্ছেন না। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে তারা ব্যাপক উচ্ছ্বসিত। সার্বক্ষণিক নগরীকে সাজানোর কাজে নিয়োজিত রয়েছেন তারা।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নিরাপত্তার চাদরে ডেকে দেয়া হয়েছে পুরো নগরীকে। বিশেষ করে প্রধানমন্ত্রীর যাতায়াত পথ থেকে জনসভাস্থলে আরো এক সপ্তাহ আগেই নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করা হয়। বিভিন্ন জেলা থেকে অতিরিক্ত পুলিশ এনে মোতায়েন করা হয়েছে নগরীর গুরুত্বপূর্ণ স্থানে।

বরিশাল রেঞ্জ ডিআইজি সফিকুল ইসলাম জানান, প্রধানমন্ত্রীর বরিশাল সফরকে কেন্দ্র করে নিশ্চিদ্র নিরাপত্তা বলয় তৈরি করা হচ্ছে। প্রধানমন্ত্রীর যাতায়াত পথ এবং বঙ্গবন্ধু উদ্যানের জনসভাস্থলসহ সর্বত্র কঠোর নিরাপত্তা দেয়ার জন্য আইন-শৃঙ্খলা বাহিনী প্রস্তুত রয়েছে।

এদিকে মঙ্গলবার আবুল হাসানাত আব্দুল্লাহ এমপিসহ আওয়ামী লীগ উপদেষ্টামন্ডলীর সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এবং সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম জনসভাস্থল পরিদর্শন করেছেন।

এ সময় সংসদ সদস্য তালুকদার মো. ইউনুস, সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ ও মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকে গোলাম আব্বাস চৌধুরী দুলাল উপস্থিত ছিলেন।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ