মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

আমাকে দেখলে কি মনে হয় টেনশনে আছি?

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম:  আমরা অত্যন্ত ভালো অবস্থানে আছি। কী হাসি মুখে আপনাদের সঙ্গে কথা বলছি। আমাকে দেখলে কি মনে হয় টেনশনে আছি? বললেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

সচিবালয়ে মঙ্গলবার এক অনুষ্ঠান শেষে আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় নিয়ে সরকারের মধ্যে কোনো টেনশন আছে কিনা জানতে চাইলে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, সুইজারল্যান্ডের প্রেসিডেন্ট আঁলা বেরসে এসেছেন, তার সঙ্গে বৈঠক করেছি। তিনি কক্সবাজারে রোহিঙ্গাদের দেখার জন্য যাবেন। ভিয়েতনামের রাষ্ট্রপতি ট্রুং তান সাং, ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী বরিস জনসন আসছেন- এগুলো দেখলে কি আপনাদের মনে হয়, আমরা রায় নিয়ে কোনো চিন্তায় আছি।

তিনি বলেন, খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে যদি কোনো ধরনের অরাজক পরিস্থিতি সৃষ্টি হয়, তবে জনগণের জানমালের নিরাপত্তায় যা যা করার তাই করবে পুলিশ। আমরা রাজপথে নামব কি কারণে?

সারা দেশে বিএনপির কর্মীদের ধরপাকড়ের বাণিজ্যমন্ত্রী বলেন, ২০০১ সালে যে ঘটনা ঘটেছে, সেটা তো ঘটছে না। যারা পুলিশকে আঘাত করেছে, আসামি ছিনিয়ে নিয়েছে, অস্ত্র কেড়ে নিয়েছে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। সেই মামলায় অভিযুক্তদেরকেই পুলিশ গ্রেপ্তার করছে।

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ