রবিবার, ২৪ জুন ২০১৮

প্রতিটি মুসলিমই ইসলামের অ্যাম্বাসেডর: শায়খ সালেহ হামিদী (ভিডিও)

OURISLAM24.COM
ফেব্রুয়ারি ৫, ২০১৮
news-image

আওয়ার ইসলাম: বিশিষ্ট আলেমে দীন, গরীব এন্ড এতিম ট্রাস্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান শায়খ সালেহ হামিদী বলেছেন, প্রতিটি মুসলিমই ইসলামের অ্যাম্বাসেডর, ইসলাম জিন্দা করার জন্য চাই সকল মুসলামানের মনের নেক ইচ্ছা।

গত ১ ফেব্রুয়ারি ঢাকার বসুন্ধরা কনভেনশন সেন্টারে মাদরাসা কল্যাণ পরিষদের ব্যানারে অনুষ্ঠিত বিশ্ব মুসলিমের ঐক্য ও সংহতি শীর্ষক সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, মুসলমানদের প্রাণকেন্দ্র মসজিদুল আকসার ইমাম আমাদের বাংলাদেশে এসছেন এটা আমাদের অনেক সৌভাগ্যের। কুরআনের সর্বপ্রথম ‘ইক্বরা’ আর শেষ আল ‘ইয়াওমা আকমালতু লাকুম দীনাকুম’ আল্লাহ তায়ালা ইসলামকে পরিপূর্ণতা দিয়েছেন রাসূল সা. কে দুনিয়ার বুকে প্রেরণের মাধ্যমে। রাসূলের আদর্শ বুকে ধারণ করার লক্ষ্যে সাহাবায়ে কেরাম দেশ থেকে দেশান্তরে ভ্রমণ করেছেন। যার কারণে আরবে তাদের অল্প সংখ্যকের কবর পাওয়া যায়। তাই আমাদের রাসূলের আদর্শ বাস্তবায়নের জন্য চেষ্টা করতে হবে। তাহলেই আল্লাহর জমিনে আল্লাহর দীনকে বিজয় করা সম্ভব হবে।

তিনি কামনা করেন, আল্লাহ তায়ালা আমাদের মৃত্যুর আগে দুই রাকাত নামাজ হলেও মসজিদুল আকসায় পড়ার তাওফিক দান করুন। আমীন।

উল্লেখ্য, বাংলাদেশে ব্যাপকভাবে জনকল্যাণমূলক কাজের জন্য অনুষ্ঠানে শায়খ সালেহ হামিদীকে মাদরাসা কল্যাণ পরিষদের পক্ষ থেকে বিশেষ সম্মাননা দেয়া হয়।

তার হাতে সম্মাননাস্বরূপ ক্রেস্ট তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, মসজিদুল আকসার ইমাম শায়খ আলী ওমর ইয়াকুব আব্বাসী ও মাদরাসা কল্যাণ পরিষদের চেয়ারম্যান মুফতি জহির ইবনে মুসলিম।

শায়খ সালেহ হামিদীর পুরো বক্তব্য শুনুন নিচের ভিডিওতে