মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮

বিএনপির তিন নেতা গ্রেফতার

OURISLAM24.COM
ফেব্রুয়ারি ৩, ২০১৮
news-image

আওয়ার ইসলাম :  বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান এবং নির্বাহী সদস্য নাজিম উদ্দিন আলম ও কেন্দ্রীয় প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ বি এম মোশাররফ হোসেনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে মহাখালী ডিওএইচএস (রোড নাম্বার ৩১) এর বাসা থেকে তাদের আটক করা হয়। আমান উল্লাহ আমানের ব্যক্তিগত সহকারী আব্দুস সোবহান স্বপন এ তথ্য নিশ্চিত করেছেন।

আমানের বিরুদ্ধে ২৩৭ টি মামলা ও নাজিম উদ্দিনের বিরুদ্ধে ১২-১৩ টি মামলা থাকলেও সবগুলোতে তারা জামিনে ছিলেন। সন্ধ্যার পর থেকে এ দুই নেতার বাসা ঘেরাও করে রাখে গোয়েন্দা পুলিশ। পরে রাত সাড়ে ৮ টার দিকে তাদের আটক করে।

তিনি জানান, আমান উল্লাহ আমান সন্ধ্যায় নাজিম উদ্দিন আলমের সঙ্গে বাসায় চা খেতে আসেন। ডিনার করে চলে যাওয়ার কথা ছিল। কিন্তু এর মধ্যেই নিরাপত্তা বাহিনীর সদস্যরা বাড়ি ঘিরে ফেলে। পরে কিছুক্ষণের মধ্যেই তারা বাসায় প্রবেশ করে।

সুশান্ত বিপ্লব বলেন, ‘র‌্যাব-১ এর ঢাকা মেট্রো-থ-১৩১৭০৫ নম্বর গাড়িতে ৯টা ২০ মিনিটে তাদেরকে তুলে নেয়া হয়।’

র‌্যাবের পরিচালক (মিডিয়া) মুফতি মাহমুদ খান পরিবর্তন ডটকমকে বলেন, খালেদা জিয়ার আদালতে হাজিরাকে কেন্দ্র করে সম্প্রতি বিএনপির নেতাকর্মীরা পুলিশের উপর যে হামলা চালিয়েছে, ওই ঘটনায় করা মামলায় বিএনপি নেতা আমান ও নাজিম উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।