শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ডিজিটাল নিরাপত্তা আইন: মতপ্রকাশের জন্য হুমকি সৃষ্টিকারী ধারা বাতিল করতে হবে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ডিজিটাল নিরাপত্তা আইনের নামে গণমাধ্যমের কন্ঠরোধ ও মত প্রকাশের স্বাধীনতা রুদ্ধ করার ষড়যন্ত্রে গভীর উদ্বেগ ও তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সভাপতি সাবেক মন্ত্রী মুফতি মুহাম্মদ ওয়াক্কাস।

মুফতি ওয়াক্কাস বলেছেন, গণতন্ত্র, বিচার বিভাগের স্বাধীনতা ও মানুষের মৌলিক অধিকার হরণ করে সরকার ক্ষমতা চিরস্থায়ী করার যে স্বপ্ন দেখছে তা কোনোদিনই পূরণ হবে না।

আজ বিকালে পল্টনস্থ কালভার্ট রোডে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর নতুন অফিসের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, মন্ত্রী পরিষদের অনুমোদিত ডিজিটাল নিরাপত্তা আইনের খসড়া বাতিল না করলে দেশে চরম নৈতিক বিপর্যয়সহ অর্থনৈতিক ধ্বস ও নামতে পারে। এ আইন সংসদে পাস করার আগে গণমাধ্যম ও মতপ্রকাশের জন্য হুমকি সৃষ্টিকারী সব ধারা বাতিল করতে হবে। অন্যথায় দেশপ্রেমি জনতা যেকোন মূল্যে তা রুখে দাঁড়াবে।

ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক মাওলনা বেলায়েত হোসেন আল ফিরোজির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন মুফতি গোলাম রহমান, মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম, মাওলানা জাকির হোসাইন খান, মাওলানা মুখলিসুর রহমান কাসেমী, মুফতি রেজাউল করীম, তোফায়েল গাজালি প্রমুখ।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ