শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


জাতীয় পার্টি তত্ত্বাবধায়ক সরকার বিশ্বাস করে না: এরশাদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টি তত্ত্বাবধায়ক সরকারে বিশ্বাস করে না, জাপা গণতন্ত্রে বিশ্বাস করে, নির্বাচনে বিশ্বাস করে। কেননা নির্বাচন ছাড়া সরকার গঠন করা যায় না, প্রতিবাদ করা যায় না। এজন্য সংবিধান অনুযায়ী নির্বাচন চায় জাতীয় পার্টি।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রচার অভিযানের একদিন পরই বৃহস্পতিবার দলের শীর্ষ নেতাদের নিয়ে সিলেটে আসেন পার্টি চেয়য়ারম্যান এরশাদ।

হযরত শাহজালালের রহ. মাজার জিয়ারত করে নির্বাচনী প্রচার অভিযানে শুরু করেন এরশাদ। মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।

জানা যায়, জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ দুপুর পৌনে ২টায় হেলিকপ্টারযোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান। সেখান থেকে সরাসরি শাহজালাল (রহ.) মাজার জিয়ারতের উদ্দেশ্যে দরগাহ এলাকায় রওয়ানা হন। সোয়া দুইটায় তিনি মাজারে এসে প্রবেশ করেন। সেখানে দোয়া ও ফাতেহা পাঠ করেন তিনি। পরে হযরত শাহপরান (রহ.) মাজার জিয়ারত করেন।

জিয়ারতের পর সিলেট সার্কিট হাউজে মধ্যাহ্ন ভোজ শেষে জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। বিকেলে হেলিকপ্টারযোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন।

তার সফরসঙ্গী হিসেবে ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশীদ, এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, এমপি জিয়াউদ্দিন আহমেদ বাবলু প্রমুখ।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ