শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ঝালকাঠিতে লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবি, নিখোঁজ ২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম :  ঝালকাঠির কাঁঠালিয়ায় লঞ্চের ধাক্কায় সিমেন্টবাহী একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এতে চালকসহ দু'জন নিখোঁজ রয়েছেন। মঙ্গলবার সকালে বিশখালী নদীর মশাবুনিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ দু'জন হলেন- ট্রলারের চালক হাসান, তার সহকারী পান্নু। হাসানের বাড়ি ভোলার লালমোহন ও পান্নুর বাড়ি ঝালকাঠির রাজাপুরে।

কাঁঠালিয়া থানার ওসি শওকত আনোয়ার ইসলাম জানান, সিমেন্ট বোঝাই ট্রলারটি ঝালকাঠি থেকে বরগুনার কাকচিড়া যাচ্ছিলো। পথে সকাল সাড়ে ৮টার দিকে বরগুনাগামী 'এমভি পূবালী' লঞ্চের ধাক্কায় সেটি ডুবে যায়। এ সময় মাওলাদ নামে এক ব্যক্তি সাঁতরে তীরে উঠতে পারলেও ট্রলারের চালক ও তার সহযোগী নিখোঁজ হন।

ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করেন ওসি শওকত।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ