বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


ঠাকুরগাঁওয়ে চাঁদা তোলা নিয়ে হিজড়াদের সঙ্গে সংঘর্ষ, আহত ৮

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম :  ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নে চাঁদা তোলা নিয়ে হিজড়াদের সঙ্গে সংঘর্ষে ৮ জন আহত হয়েছেন। শনিবার বিকেলে রহিমানপুর ইউনিয়নের কৃষ্ণাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- হাফিজ উদ্দীন (৫০), তার স্ত্রী নুর আশা (৩৬), ছেলে নুর হাসান (২৪), মেয়ে খাদিজা (২২), প্রচেষ্টা হিজরা উন্নয়ন সংস্থার সদস্য আদুরি (২০), কাজল (১৮), রাণী (১৮) ও শিলা (১৮)। আহতদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত হাফিজ উদ্দীনের স্ত্রী নুর আশা বলেন, ‘বিকেলে হিজরা কাজল ও রাণী আমাদের বাসায় এসে ৩ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে তারা আমাদের উপর চড়াও হয়। এরপর প্রচেষ্টা হিজরা উন্নয়ন সংস্থার সভাপতি রুবির নেতৃত্বে একদল হিজরা আমাদের বাড়িতে লাঠিসোটা নিয়ে এসে হামলা চালায়। বাধা দিলে তারা আমাকেসহ আমার স্বামী হাফিজ উদ্দীন, ছেলে নুর হাসান ও মেয়ে খাদিজা মিমকে বেধরক মারপিট করে চলে যায়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

ঠাকুরগাঁও সদর থানার এসআই বিশ্বনাথ বলেন, খবর পাওয়ার পর হাসপাতালে গিয়ে তথ্য সংগ্রহ করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ