বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

অওয়ার ইসলাম: খালেদা জিয়াকে বাদ দিয়ে আগামী নির্বাচনে অংশগ্রগণ করবে না বিএনপি আর বিএনপি ছাড়া অংশগ্রহণমূলক নির্বাচন সম্ভব নয় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইনলাম খান।

আজ রোববার প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার সঙ্গে দেখা করার পর সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেছেন বিএনপির এই শীর্ষ নেতা।

রোববার বিকেলে নজরুল ইসলাম খানের নেতৃত্বে বিএনপির তিন সদস্যের একটি প্রতিনিধিদল নির্বাচন কমিশন কার্যালয়ে দেখা করতে যান। এ সময় বিএনপি অংশগ্রহণমূলক নির্বাচনের ক্ষেত্রে বিভিন্ন বাধার কথা প্রধান নির্বাচন কমিশনারের কাছে তুলে ধরেন।

এ ছাড়া বিএনপির সাংগঠনিক কার্যক্রম সম্পর্কেও সিইসিকে অবহিত করা হয়। গ্রহণযোগ্য নির্বাচনের জন্য নির্বাচন কমিশন যা যা করণীয় তা করবে বলে আশ্বাস দিয়েছে বলে সাংবাদিকদের জানান নজরুল ইসলাম খান।

নজরুল ইসলাম খান বলেন, ‘বিএনপি এমপি নির্বাচনে অংশগ্রহণ করতে চায়। সেই অংশগ্রহণের পথে বাধা সৃষ্টি করার আমরা কিছু চক্রান্ত বা অপচেষ্টা দেখছি। বিএনপি যদি অংশগ্রহণ না করে তাহলে অংশগ্রহণমূলক নির্বাচন হবে না।

তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে নির্বাচনী প্রক্রিয়ার বাইরে রাখার অন্যায়ভাবে চেষ্টা করা হয়, তাহলে বিএনপি কেউ নির্বাচনে অংশগ্রহণ করবে, এটা ভাবা মূর্খ ছাড়া আর কেউ ভাবে না।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ