বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

শিক্ষামন্ত্রীর পদত্যাগ দাবি শিক্ষক ফোরামের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দূর্নীতির অভিযোগে শিক্ষামন্ত্রণালয়ের দুই কর্মকর্তার গ্রেফতারের ঘটনায় শিক্ষামন্ত্রীর পদত্যাগ দাবি করেছেন জাতীয় শিক্ষক ফোরাম।

শিক্ষক ফোরামের কেন্দ্রীয় আহবায়ক অধ্যাপক মাহবুবুর রহমান ও সদস্য সচিব এবিএম জাকারিয়া আজ এক বিবৃতিতে এ দাবি জানান।

বিবৃতিতে তারা বলেন, শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা দুর্নীতির অভিযোগে গ্রেফতার  এ খবর নাকি শিক্ষামন্ত্রীর জানা নেই। তাহলে যিনি ঘরের খবর রাখেন না তিনি মন্ত্রাণালয় চালাবেন কী করে?

প্রশ্নপত্র ফাঁস পরীক্ষায় দুর্নীতিসহ সকল কাজের সাথে শিক্ষামন্ত্রী ও তার অসাধু কতিপয় কর্মকর্তা কর্মচারী জড়িত। অথচ তিনি বার বার দুর্নীতির দায় শিক্ষক সমাজের উপর চাপাতে বর্থ চেষ্টা চালিয়েছেন। বাংলাদেশের শিক্ষা ব্যবস্থাকে  বাচাতে হলে তার অপসারণের বিকল্প নেই।

বিবৃতিতে তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী তড়িৎ ব্যবস্থা গ্রহণ করবেন বলে শিক্ষক সমাজ আশা করে। পাশাপাশি শিক্ষক সমাজ শিক্ষামন্ত্রীকে বিশ্বাস করে না। তাই শিক্ষামন্ত্রীর পদত্যাগ ছাড়া বিকল্প কোন পথ নেই বলেও তারা মন্তব্য করেন।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ