বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

অবশেষে ফুটপাতে বসার অনুমতি পেল হকাররা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

উত্তেজনা আর সংঘর্ষের নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ফুটপাতে বসার অনুমতি পেলেন হকাররা।
বুধবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসন বঙ্গবন্ধু সড়ক ছাড়া অন্যান্য সড়কে হকারদের বসার অনুমতি দিয়েছে

মেয়র আইভী ও সংসদ সদস্য সেলিম ওসমানের সঙ্গে আলোচনা সাপেক্ষে হকারদের এই অনুমতি প্রদান করেন জেলা প্রশাসক রাব্বী মিয়া। তবে এটি সাময়িক সময়ের জন্য।

মঙ্গলবার সংঘষের্র পর বুধবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে হকারদের ডেকে নেয়া হয়। এখানে জেলা প্রশাসক রাব্বী মিয়া ও জেলা পুলিশ সুপার মঈনুল হক হকারদের সঙ্গে দীর্ঘ সময় বৈঠক করেন।
বৈঠক থেকে হকারদের জানানো হয়, মেয়র আইভী ও সংসদ সদস্য সেলিম ওসমানের অনুমতিক্রমে বঙ্গবন্ধু সড়ক ছাড়া অন্যান্য সড়কে হকাররা বিকেল ৫টা থেকে রাত ১০ টা পর্যন্ত বসতে পারবে। তবে কোনোভাবেই বঙ্গবন্ধু সড়কে হকার বসতে পারবে না।

জানা গেছে, জেলা প্রশাসন থেকে একজন এডিসি ও পুলিশ প্রশাসন থেকে একজন এএসপিকে পাঠানো হয় মেয়র আইভীর সঙ্গে আলোচনা করার জন্য।

এসময় নাসিক মেয়র আইভী বলেন, আমি শুরু থেকেই বলে আসছি শহরের প্রধান বঙ্গবন্ধু সড়ক ছাড়া শহরের অন্যান্য স্থানে হকার বসলে তার কোনো আপত্তি নেই।

পরে জেলা প্রশাসন হকারদের বঙ্গবন্ধু সড়ক ছাড়া অন্যান্য সড়কে বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত সুশৃঙ্খলভাবে বসার অনুমতি দেন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ