২০১৮-০১-১৮

সোমবার, ২২ অক্টোবর ২০১৮

বন্ধু-বান্ধবী’র মারমারি মাত্রাটা একটু বেশি হয়ে গেছে: স্থানীয় সরকার মন্ত্রী

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: বন্ধু আর বান্ধবী মারমারি করেছে কিন্তু মাত্রাটা একটু বেশি হয়ে গেছে। আমার যতদূর মনে হয়, তাদের ব্যক্তিগত সমস্যা থেকে এই ঘটনাটা ঘটতেছে।

শামীম উসমান ও আইভির মারামারি নিয়ে এমন মন্তব্যই করলেন আওয়ামী লীগের শীর্ষ নেতা ও স্থানীয় সরকারমন্ত্রী মোশাররফ হোসেন।

বুধবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্থানীয় সরকারমন্ত্রী মোশাররফ হোসেন আরো বলেন, এটা মেয়র আইভী ও সাংসদ শামীম ওসমানের ‘ব্যক্তিগত দ্বন্দ্ব। কিন্তু বিষয়টি যে দুপক্ষের মধ্যে সংঘর্ষে রূপ নেবে তা কারো ধারণায় ছিলো না।

একজন সুদর্শন পুরুষ আরেকজন সুন্দরী মহিলা যদি মারামারি করে আমি কি করতে পারি।

সাংবাদিকদের এক প্রশ্নে রসিকতা করে মন্ত্রী বলেন, ‘আপনারা দুইজন পাশাপাসি বসা- একজন সুদর্শন পুরুষ আরেকজন সুন্দরী মহিলা। আপনারা যদি মারামারি করেন আমি কি করতে পারি, কন?

এই দ্বন্দ্ব-সংঘাত আর যাতে না হয় সেজন্য হস্তক্ষেপ করবেন কি না- এমন প্রশ্নে তিনি বলেন, ‘দুজনই আমাদের নির্বাচিত প্রতিনিধি, আমাদের দলেরই।

এখন এটা যদি সরকারের ইন্টারভেনশন দরকার লাগে অবশ্যই আমরা ইন্টারভেন করব। যদিও মনে হয় বিষয়টি একেবারেই ব্যক্তিগত। তবুও আমরা রিপোর্ট চাচ্ছি কী হয়েছে। য

দি পয়েন্ট অব কনফ্লিক্ট থাকে সেটা আমরা অবশ্যই মীমাংসা করব, অবশ্যই এরমধ্যে আমরা ইনভলবড হবো।

আমরা অলরেডি ডিসি-এসপির কাছে রিপোর্ট চেয়েছি। ঘটনাটি কী- জেনে দুপক্ষরে ডেকে, আমি তো করব না মাননীয় প্রধানমন্ত্রী নিজেই করবেন দুপক্ষরে ডেকে নিয়ে।

আর যদি উনি আমাকে দায়িত্ব দেন আমিও কথাবার্তা বলতে পারবো। আমাদের দলের জেনারেল সেক্রেটারিও করতে পারেন।

বিষয়টি নিয়ে এখন আর চুপ থাকার সুযোগ নেই মন্তব্য করে মোশাররফ হোসেন বলেন, বিষয়টা মুখ ঘুরিয়ে রাখার বিষয় না, বিষয়টা রাস্তায় এসে গেছে। শুধু রাস্তায়ই আসেনি, ইটপাটকেলের মধ্যে চলে আসছে।

এদিকে হকার উচ্ছেদের ব্যাপারে আইভির প্রতি সমর্থন জানিয়ে তিনি বলেন, হকার উচ্ছেদ ঠিক আছে তবে পুনর্বাসন না করেই উচ্ছেদ করাটা ঠিক হয়নি।

এসএস/