শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


'১৭৩ দেশের প্রধানমন্ত্রীদের মধ্যে শেখ হাসিনা সততায় তৃতীয়'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

পৃথিবীর ১৭৩টি দেশের সব প্রধানমন্ত্রীর মধ্যে শেখ হাসিনা সততায় তৃতীয় স্থানে রয়েছেন বলে জানিয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া। বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলে (বিসিসি) আয়োজিত এক ওয়েবসাইট উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ তথ্য জানান।

তিনি বলেন, কর্ম দক্ষতার দিক থেকে প্রধানমন্ত্রী চতুর্থ অবস্থানে রয়েছেন। জনগণের কাছে আমার আবেদন, যিনি আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারেন সেই নেত্রীকে, নাকি যিনি সততায় তৃতীয়- সেই নেত্রীকে ক্ষমতায় আনবেন। বিবেকের কাছে সেই প্রশ্ন করে সিদ্ধান্ত নেবেন।

ডেপুটি স্পিকার বলেন, একাদশ সংসদ নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে। সংবিধান অনুযায়ী এর বাইরে যাওয়ার সুযোগ নেই। বিএনপিকেও সে নির্বাচনে আসতে হবে।

জনগণের সঙ্গে সংসদ সদস্যদের যোগাযোগের জন্য ওয়েবসাইট 'www.amarmp.com' এর উদ্বোধন করা হয় অনুষ্ঠানে। আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী পলক এটির উদ্বোধন করেন। বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. দীপু মনি, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সামসুল হক টুকুসহ বিভিন্ন আসনের সংসদ সদস্যরা। এতে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সভাপতি সুশান্ত দাশ গুপ্ত। সূত্র : বিডি প্রতিদিন


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ