বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

মুম্বইয়ে কপ্টার ভেঙে পড়ে ওএনজিসির অফিসারসহ নিহত ৪

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: অয়েল অ্যান্ড ন্যাচারাল গ্যাস কমিশন (ওএনজিসি)-এর পাঁচ কর্মী ও দুই পাইলটকে নিয়ে মুম্বই উপকূলের অদূরে ভেঙে পড়ল একটি পবন হংস হেলিকপ্টার। শনিবার সকালের ঘটনা।

এই ঘটনায় মৃত্যু হয় ওএনজিসি-র এক অফিসার-সহ চার জনের। উপকূলরক্ষী বাহিনী জানিয়েছে, মৃত ওই অফিসারের নাম পঙ্কজ গর্গ।

এ দিন সকাল সওয়া ১০টা নাগাদ জুহু থেকে ওএনজিসির পাঁচ কর্মী ও দুই পাইলটকে নিয়ে মুম্বই হাই নর্থ ফিল্ডের উদ্দেশে রওনা হয়েছিল সাত বছরের পুরনো ভিটিপিডব্লিউএ ডফিন এএস ৩৬৫ এন ৩ হেলিকপ্টারটি। কিন্তু জুহু থেকে ওড়ার মিনিট পনেরোর মধ্যেই এয়ার ট্রাফিক কন্ট্রোলের সঙ্গে হেলিকপ্টারটির যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

হেলিকপ্টারের নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনা সামনে আসতেই উদ্ধারকাজে নামে উপকূলরক্ষী বাহিনীর জাহাজ আইএনএস তেগ ও পি৮আই বিমান। ভেঙে পড়ার ঘণ্টা চারেক পরেই মুম্বই উপকূলের অদূরেই উপকূলরক্ষীবাহিনী হেলকপ্টারটির ধ্বংসাবশেষ উদ্ধার করে।

আনন্দাবাজার পাত্রিকা

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ