শুক্রবার, ২২ জুন ২০১৮

সড়ক দূর্ঘটনায় নুকুল কুমারের ব্যক্তিগত সহকারী ও চালক নিহত

OURISLAM24.COM
জানুয়ারি ১৩, ২০১৮
news-image

অাওয়ার ইসলাম: ভারত থেকে ঢাকায় ফেরার পথে ফরিদপুরে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে নিহত হয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী নকুল কুমার বিশ্বাস এর এক ব্যক্তিগত সহকারী ও গাড়ীর চালক। আহত হয়েছেন আরো দুজন।

শুক্রবার (১২ জানুয়ারি) সকাল ১০টার দিকে ফরিপুরের ভাঙ্গা-মাওয়া-ঢাকা বিশ্বরোড মহাসড়কের পুলিয়া গাবতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, শিল্পী নুকুল কুমারবিশ্বাস এ সময় গাড়ীতে ছিলেন না। তিনি ভারতে ছিলেন।

নিহতরা হলেন যন্ত্রশিল্পী ওয়াহিদ সুজাত (৩৮) ও চালক মোসারেফ হোসেন (৩৭)। আহতরা হলেন নিমাই (৩২) ও দিপক কুমার (৩২)। তাদের গুরুতর আহত অবস্থায় ভাঙ্গা হাসপাতাল থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজুল ইসলাম জানান, একটি গানের প্রোগ্রামে পারফর্ম ভারত গিয়েছিলেন নুকুল কুমার বিশ্বাস। প্রোগ্রাম শেষে নুকুল কুমার ভারতে থেকে যা এবং অন্যরা চলে আসেন।

ঢাকায় ফেরার পথে বেনাপোল থেকে ছেড়ে আসা তাদের বহনকারী মাইক্রোবাস (ঢাকা-মেট্রো চ-১৯-৪৪৭৪) কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ধাক্কা খায়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গেলে এই হতাহতের ঘটনা ঘটে।

উল্লেখ, নুকুল কুমার বিশ্বাস হিন্দু ধর্মের অনুসারী। তবে ইসলামি সঙ্গীত গেয়েও তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। এছাড়াও ফরিদপুরে নিজ গ্রামে দুই কোটি টাকা ব্যায়ে মসজিদ নির্মাণের ঘোষণা দিয়ে বিশেষ আলোচনায় আসেন।

এসএস/