শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইরানে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার

একদিনে আওয়ার ইসলাম পড়লেন ৪ লাখ ১৭ হাজার পাঠক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

রোকন রাইয়ান
নির্বাহী সম্পাদক

অনলাইন পত্রিকা জগতে আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে। প্রতিদিন দেড় থেকে দুই লক্ষ পাঠক পড়ছেন আওয়ার ইসলাম। আর বিশেষ বিশেষ দিনে তা বেড়ে ওঠে যায় ৩ থেকে ৪ লাখে।

দেশ, স্বাধীনতা-স্বার্বভৌমত্ব ও ইসলাম বিষয়ে কাজের অঙ্গীকার নিয়ে ২০১৬ সালের ৮ জুন যাত্রা শুরু করে আওয়ার ইসলাম। মাত্র দেড় বছরে যেভাবে পাঠকপ্রিয়তা পেয়েছে আওয়ার ইসলাম এটি শুধু আমাদের নয় অবাক করেছে বোদ্ধামহলকেও।

গত ১০ জানুয়ারি ourislam24.com ও ফেসবুক ইনস্ট্যান্ট আর্টিকেল মিলিয়ে ভিজিট করেছেন ৪,১৭,৮৭২ (চার লক্ষ সতের হাজার আটশ বাহাত্তর) জন। গুগল এনালেটিক্সের হিসাব অনুযায়ী ৫৭টি দেশ থেকে এ দিন আওয়ার ইসলাম ভিজিট করা হয়েছে।

আমরা আওয়ার ইসলামের অ অগ্রযাত্রায় গভীরভাবে স্মরণ করি যারা শুরু থেকে আমাদের নানারকম সহযোগিতা করে সঙ্গে আছেন। স্মরণ করি পাঠক ও শুভাকাঙ্ক্ষিদের যারা রাতদিন আমাদের সঙ্গে থেকে এর অগ্রযাত্রায় শরিক থাকেন।

আশা করছি আমাদের এ কষ্টযাত্রায় আপনাকে সব সময় পাশে পাবো।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ