মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮

আর হবে না ওয়ান-ইলেভেনের পরিস্থিতি

OURISLAM24.COM
জানুয়ারি ১১, ২০১৮
news-image

আওয়ার ইসলাম: আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি দেশে যতই অরাজক পরিস্থিতি সৃষ্টি করুক না কেন, এ দেশে আর কোনোদিন ওয়ান-ইলেভেনের মতো পরিস্থিতি ফিরে আসবে না।

তিনি আরো জানান, আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের জন্য ১৬ জানুয়ারি দলীয় প্রার্থী চূড়ান্ত করবে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড।

বর্তমান সরকারের চার বছর পূর্তিসহ সাম্প্রতিক দেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে দলের সম্পাদকমণ্ডলীর সদস্যদের এক বৈঠক আজ সকালে অনুষ্ঠিত হয়।

বৈঠক শেষে দলের সাধারণ সম্পাদক বলেন, ‘ওয়ান-ইলেভেন থেকে আমরা শিক্ষা নিয়েছি। আওয়ামী লীগ শিক্ষা নিয়েছে। ভয় আছে, আশঙ্কা আছে এই কারণে বিএনপি শিক্ষা নেয়নি। তাঁরা আবারও মনে করেছে, দেশে বিশৃঙ্খলা সুষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকার করবে। তবে আমি এটা বলতে পারি, বাংলাদেশে আর এক-এগারো পুনরাবৃত্তি ঘটানো যাবে না।’

এ সময় ওবায়দুল কাদের জানান, ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের জন্য দলীয় প্রার্থী মনোনয়োন চূড়ান্ত করে মনোনয়ন বোর্ড। তাই মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তের আগে কেউ ওই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নন বলে জানান তিনি।

এইচজে