বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

জোরপূর্বক বিয়ে ও নির্যাতনের অভিযোগে ডিআইজি মিজানকে প্রত্যাহার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আজ মঙ্গলবার বিকালে পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সহেলী ফেরদৌস জানিয়েছেন, জোরপূর্বক বিয়ে ও নির্যাতনের অভিযোগে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিআইজি) মিজানুর রহমানকে প্রত্যাহার করা হয়েছে।

তিনি বলেন, জোরপূর্বক বিয়ে ও নির্যাতনের অভিযোগ থাকায় আজ ডিআইজি মিজানকে প্রত্যাহার করা হয়েছে। এর আগে সোমবার এক অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, যতো বড় কর্মকর্তাই হোক, কেউ আইনের ঊর্ধ্বে নয়। ঘটনার তদন্ত করে দোষী প্রমাণিত হলে ডিআইজি মিজানুর রহমানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, আমরা ঘটনাটি মাত্রই জেনেছি। এ ব্যাপারে আইজিপি আমার সঙ্গে পরামর্শ করবেন। তারপর ঘটনা তদন্তে কমিটি গঠন করা হবে। যদি পুলিশের ওই কর্মকর্তা সত্যিই আইন লঙ্ঘন করে থাকেন তাহলে ব্যবস্থা নেয়া হবে।

এইচজে

সংবাদপাঠিকাকে ‍তুলে নেয়ার সময় জনতার রোষানলে ডিআইজি মিজান


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ