শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


খিদমাহ ব্লাড ব্যাংক মৌলভীবাজার শাখার উদ্বোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাহমুদুল হাসান
কিশোরগঞ্জ প্রতিনিধি

"সৃষ্টির সেবায় স্রষ্টার সন্তুষ্টি" এই শ্লোগানকে সামনে নিয়ে দেশব্যাপী মানবসেবায় বিনামূল্যে রক্তদানের মতো মহৎ কাজ করে যাচ্ছে খিদমাহ ব্লাড ব্যাংক।

গতকাল ৫ জানুয়ারি বিকাল ৩টায় শেখবাড়ী জামিয়ার মাহফিলে খিদমাহ'র অন্যতম জেলা শাখা খিদমাহ ব্লাড ব্যাংক মৌলভীবাজার'র আনুষ্ঠানিক উদ্বোধন ও রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প অনুষ্ঠিত হয়।

খিদমাহ মৌলভীবাজার শাখার পরিচালকদ্বয় মুস্তাকিম আল মুনতাজ ও জুবায়ের আহমদ জুবেল'র পরিচালনায় শাখার আনুষ্ঠানিক উদ্ভোধন ও রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পের উদ্বোধন করেন, খিদমাহ'র প্রতিষ্ঠাতা-চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান কফিল।

এসময় উপস্থিত ছিলেন,  খিদমাহ জেলা শাখার উপদেষ্টা ও মকতব সাহিত্য সংসদ'র পরিচালক মাওলানা জুবায়ের ইব্রাহীম, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মুশাহিদ আহমদ, ইশা ছাত্র আন্দোলনের জেলা সভাপতি ইউসুফ আহমদ মানসুর, ফ্রেন্ডস ক্লাব মৌলভীবাজার'র সভাপতি হাবিবুর রহমান লোবন, খিদমাহ প্রধান শাখার সহযোগী আবু সাঈদ ইসহাক, হিফজুর রাহমান, মারুফ আহমদ, সাইফুর রহমান, জেলা শাখা সদস্য ইকবাল হুসাইন, মনিরুল ইসলাম জহির, মুজাহিদুল ইসলাম, হাসান মাহমুদ, জুনায়েদ আহমদ জুনেদ, হিফজুর রাহমান প্রমুখ।

বিকাল ৩টা থেকে শুরু হয়ে রাত সাড়ে ১০টা পর্যন্ত ক্যাম্পটির কার্যকম যথারীতি অব্যাহত থাকে। এসময় ১২০ জনের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

এছাড়াও,  ৩দিন ব্যাপী হবিগঞ্জ জেলা ইজতেমায়ও খিদমাহ ব্লাড ব্যাংক হবিগঞ্জ শাখার উদ্যোগে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পিং অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার শুরু হয়ে আজ দুপুর ১২ টা পর্যন্ত চলে এর কার্যক্রম। এতে প্রায় চারশ জনের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ