বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী

কাশ্মীরে আইইডি বিস্ফোরণে নিহত ৪ পুলিশকর্মী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইমপ্রোভাইসড এক্সপ্লোসিভ ডিভাইস (আইইডি) বিস্ফোরণে জম্মু-কাশ্মীরের সোপোরে নিহত হয়েছে এক অফিসার-সহ ৪ পুলিশকর্মী। শনিবার সকালের ঘটনা।

পুলিশ সূত্রে খবর, এ দিন সকালে কয়েক জন পুলিশকর্মী সোপোরের একটি বাজারে টহল দিচ্ছিলেন। বাজারের মধ্যেই বিস্ফোরকটি রাখা ছিল। হঠাত্ই জোরাল শব্দে বিস্ফোরণ ঘটে লুকিয়ে রাখা সেই আইইডির। বিস্ফোরণের তীব্রতা এত বেশি ছিল যে, আশপাশের বেশ কয়েকটি দোকান ক্ষতিগ্রস্ত হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক অফিসার-সহ ৪ পুলিশকর্মীর। আহত হন আরও দুই পুলিশকর্মী।

এই ঘটনার পরই গোটা এলাকা ঘিরে ফেলে তল্লাশি শুরু করে পুলিশ ও সেনা। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, পুলিশকর্মীদের নিশানা বানাতেই জঙ্গিরা বাজারে আইইডি রেখেছিল। তবে এখনও পর্যন্ত কোনও গোষ্ঠী এই হামলার দায় স্বীকার করেনি।

জম্মু-কাশ্মীরের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি টুইট করে বলেন, “সোপোরে ৪ পুলিশকর্মীর মৃত্যু অত্যন্ত বেদনাদায়ক। তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানাই।”

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ