মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
রাজধানীর আল্লামা শামসুল হক রহ. মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল ফরিদপুরে বাসের সঙ্গে পিকআপ ভ্যানের ধাক্কা, নিহত ১৪ ইরানের সঙ্গে ‘পূর্ণমাত্রার যুদ্ধ’ চায় না ইসরায়েল: জাতিসংঘের সাবেক রাষ্ট্রদূত দেশের বিশেষ কওমি মাদরাসাগুলোর ভর্তি কখন থেকে জেনে নিন আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার ঈদ পুনর্মিলনী সম্পন্ন বেতুয়া হাশেমিয়া দারুস সুন্নাহ মাদরাসার উদ্বোধন অচিরেই মুসলিম বিশ্ব ফিলিস্তিনের মুক্তি উদযাপন করবে ঢাকায় আগত নতুন ছাত্রদের উদ্দেশ্যে বিশেষ পরামর্শ মিসরে অবস্থানরত গা’যযাবাসী পরিবার ও শিক্ষার্থীদের সাথে বাংলাদেশীদের ঈদ উদযাপন উপজেলা নির্বাচনে ১৮৯১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

আগামীকাল পাকুন্দিয়ায় আসছেন মাওলানা উবায়দুর রহমান খান নদভী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নূরুল জান্নাত মান্ন‍া, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি : আগামীকাল (২৬ই ডিসেম্বর) কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আসছেন বিশিষ্ট আলেমে দীন, ইতিহাস গবেষক ও দৈনিক ইনকিলাবের সিনিয়র সহকারী সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খান নদভী।

তিনি পাকুন্দিয়া সদর ঈদগাহ মাঠে আয়োজিত তিন দিনব্যাপি তাফসীরুল কুরআন মাহফিলের ৩য় দিন ২৬ ডিসেম্বর মঙ্গলবার প্রধান আলোচক হিসাবে উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

উল্লেখ্য, পাকুন্দিয়া তাফসীরুল কুরআন মাহফিল কমিটির উদ্যোগে পাকুন্দিয়া সদর ঈদগাহ ময়দানে ২৪, ২৫ ও ২৬ ডিসেম্বর তিন দিনব্যাপি তাফসীরুল কুরআন মাহফিলের আয়োজন করা হয়েছে।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন,  কিশোরগঞ্জ-২ (কটিয়াদি-পাকুন্দিয়া) আসনের সাংসদ অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু, পৌর মেয়র আক্তারুজ্জামান খোকন।

তিনদিন ব্যাপি এ তাফসীরুল কুরআন মাহফিলে অন্যানের মধ্যে দেশবরেণ্য ও স্থানীয় ওলামায়ে কেরামগণ তাফসীর পেশ করবেন।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ