শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


কুমিল্লায় ইশা ছাত্র আন্দোলন’র ২ দিনব্যাপী কর্মী তরবিয়াত অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

শাহীন বিন শফিক
কুমিল্লা প্রতিনিধি

২১ ও ২২ ডিসেম্বর (বৃহস্পতি ও শুক্রবার) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণ শাখার ব্যবস্থাপনায় জেলা সভাপতি ইসরাফিল মাহমুদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মুহা. মনির হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় ২ দিনব্যাপী কর্মী তারবিয়াত।

উক্ত কর্মী তারবিয়্যাতে প্রথম দিন প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ আলোচনা করেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রী ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতি সৈয়দ ইসহাক মুহাম্মদ আবুল খায়ের।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, "আমরা ইসলামী রাজনীতি করি আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে এবং দুনিয়াতে শান্তি ও পরকালে মুক্তির উদ্দেশ্য নিয়ে। তাই প্রত্যেকটি কর্মীকে আমাদের এ মিশন সর্বত্র ছড়িয়ে দেওয়ার মানসিকতায় সর্বোচ্চ চেস্টা করতে হবে। আমাদের দাওয়াত শুধু মুসলমানদের কাছেই সীমাবদ্ধ নয়, বরং কোন অমুসলিমও যদি দুনিয়ার শান্তির উদ্দেশ্যে আমাদের দল করতে চায়, তাকে আমাদের দলে স্বাগতম।"

ছাত্রদের উদ্দেশ্যে তিনি বলেন "ছাত্র আন্দোলন এর প্রত্যেকটা কর্মীকে শিক্ষিত, আদর্শবান, মুত্তাকী হতে হবে। আমাদের আদর্শ দেখে যেন অন্যরা আমাদের পথে ধাবিত হয়, সেরকম আদর্শবান হতে হবে। কোন কারনে কোনভাবেই কারো সাথে খারাপ আচরণ করে দূরে ঠেলে না দিয়ে, বরং সুন্দর আচরণে তাদের মন জয় করে কাছে টানতে হবে।"

বিষয়ভিত্তিক আলোচনা রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ নোমান আহমদ এবং কেন্দ্রীয় শুরা সদস্য মুহাম্মদ শাখাওয়াত হোসাইন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিনের সাবেক সভাপতি মুহা. শাহাদাত সোহেন। বর্তমান সহ-সভাপতি মু. রবিউল হোসাইন, সাংগঠনিক সম্পাদক অাহসান উল্লাহ, প্রশিক্ষণ সম্পাদক অালমগীর হোসাইন প্রচার ও প্রকাশনা সম্পাদক জিল্লুর রহমানসহ প্রমুখ।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ