শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


জাতীয় সাংস্কৃতিক সংগঠন অনুপ্রাসের ২০১৮-১৯ সেশনের কমিটি ঘোষণা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জাতীয় সাংস্কৃতিক সংগঠন অনুপ্রাসের ২০১৮-১৯ সেশনের নতুন কমিটি ঘোষিত হয়েছে। এতে সংগঠনের সিনিয়য়র শিল্পী এনামুল কবীরকে পরিচালক ও আবু বকর ইমতিয়াজকে নির্বাহী পরিচালক করে ১৫ সদস্য বিশিষ্ট করে কার্যকরী পরিষদ ঘোষিত হয়েছে।

অনুপ্রাসের নির্বাহী পরিষদের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা প্রধান পরিচালক আবদুল আহাদ সালমান জানান,  ‘সুস্থ সুন্দর পৃথিবীর প্রত্যয়ে’ শ্লোগান ধারণ করে অনুপ্রাসের পথচলা শুরু হয় ২০১২ সালে। প্রতিষ্ঠার পর থেকেই ‘অনুপ্রাস’ সুস্থ সংস্কৃতি বিকাশে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলছে।

তিনি বলেন, ইসলামি সাংস্কৃতিক অঙ্গনে অনুপ্রাস দেশের অন্যতম পরিচিত এবং সুপ্রসিদ্ধ সাংস্কৃতিক সংগঠন। সুস্থ সংস্কৃতির অগ্রযাত্রায় পরিকল্পিত এবং সুন্দর উপস্থাপনায় অনুপ্রাস শ্রোতা ও বোদ্ধা মহলের মন জয় করতে পেরেছে।

প্রধান পরিচালক আবদুল আহাদ সালমান বলেন, অনুপ্রাসের কাজকে আরো বেগবান করার লক্ষ্যে নতুন বছরকে সামনে নিয়ে অনুপ্রাসের আগামী সেশনের কমিটি ঘোষণা করা হয়েছে। তিনি অনুপ্রাস ও ইসলামি সংস্কৃতির সার্বিক উন্নতি কামনা করেন।

উল্লেখ্য, অনুপ্রাসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের অন্য চার প্রতিষ্ঠাতা পরিচালক হলেন, শরীফ মাহমুদ, ইয়াকুব হোসাইন সোহান, ইয়াসিন আহমাদ ও নেসার আহমাদ।

এসএস/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ