শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


‘মুফতী আমিনী রহ. ছিলেন একজন দূরদর্শী রাজনীতিবিদ’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম :  খেলাফতে ইসলামী বাংলাদেশের আমীর ও ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী বলেছেন, মুফতী আমিনী রহ. ছিলেন একজন দূরদর্শী রাজনীতিবিদ। তার বুদ্ধিমত্তা ও ঈমানদীপ্ত অভিজ্ঞতার ফলেই তিনি প্রতিটি আন্দোলন-সংগ্রামে সফল হয়েছেন।

আজ বুধবার বিকাল তিনটায় পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয় মিলনায়তনে ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশের উদ্যোগে অনুষ্ঠিত আল্লামা মুফতী ফজলুল হক আমিনী রহ. এর ‘জীবন ও কর্ম’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,  সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মু. খোরশেদ আলমের সভাপতিত্বে ও সেক্রেটারী জেনারেল মু. আবুল হাসিমের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী, মহাসচিব মুফতী ফয়জুল্লাহ, যুগ্ম মহাসচিব মুফতী তৈয়্যব হোসাইন, মাওলানা ফজলুর রহমান।

মাওলানা হাসানাত আমিনী বলেন, ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ মুফতী আমিনী রহ. এর রেখে যাওয়া আমানত। এই আমানতকে আমাদের সংরক্ষণ করতে হবে। তার নীতি ও আদর্শকে অনুসরণ করে এই দেশে ইসলাম প্রতিষ্ঠার লক্ষ্যে রাজনীতি করতে হবে।

আরও উপস্থিত ছিলেন,  সাংগঠনিক সচিব মুফতী সাখাওয়াত হোসাইন, সহকারী মহাসচিব মাওলানা ফারুক আহমদ, মাওলানা আলতাফ হোসাইন, আইন বিষয়ক সম্পাদক মাওলানা মীর মোঃ হেদায়েতুল্লাহ গাজী, ছাত্র বিষয়ক সম্পাদক মাওলানা আনসারুল হক ইমরান, ছাত্র খেলাফতের সিনিয়র সহসভাপতি আবু জাফর সালেহ, মির্জা ইয়াসিন আরাফাত, নিয়ামুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহিউদ্দিন, জামিল মাসরুর, ইলিয়াস আহমদ, ইরফান পাঠান, ইসহাক মামুন প্রমুখ।

মুফতী আমিনী রহ.-এর রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ