বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


এবার রাজস্থানে দুই স্ত্রীকে পুড়িয়ে মারলো হিন্দু যুবক!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ভারতের রাজস্থানে কিছু দিন আগে এক মুসলিম যুবককে কথিত লাভ জিহাদের অভিযোগে প্রকাশ্যে আগুনে পুুড়িয়ে হত্যা করেছিলো এক হিন্দু যুবক। এখন স্বয়ং হিন্দু যুবক কর্তৃ তার দুই স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগে পাওয়া গেছে।

ভারতের এবিপি নিউজের খবলে বলা হয়েছে, গয়না কিনে দেওয়ার টোপ দিয়ে গাড়িতে তুলে রাস্তায় দুই স্ত্রীকে পুড়িয়ে মারল এক ব্যক্তি! পুলিশ জানিয়েছে, দীপা রাম নামে অভিযুক্ত জেরায় অপরাধ কবুল করেছে।

তাকে গ্রেফতার করা হয়েছে। জালোরের অতিরিক্ত পুলিশ সুপার বিনজা রাম বলেছেন, লোকটি কিছু ব্যাপারে পরিবারে অশান্তি চলছিল বলে জানিয়েছে। দুই বউ তার মায়ের সঙ্গে ভাল ব্যবহার করত না, তাঁকে খুশি রাখতে না পারায় তাদের ওপর সন্তুষ্ট ছিল না বলেও জানিয়েছে সে।

পুলিশকর্তাটি জানান, গতকাল দরিয়া দেবী (২৫) ও মালি দেবী (২৭) নামে দুই স্ত্রীকে গাড়িতে নিয়ে বেরয় সে। চলন্ত গাড়িতে তাদের সঙ্গে ঝগড়া হয় দীপার। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে সে গাড়ি থামিয়ে দেয়। এক স্ত্রী গাড়ি থেকে নামেন যদি আশপাশের লোকজনের সাহায্য চাইতে।

কিন্তু তাঁকে ধাক্কা মেরে ঢুকিয়ে দিয়ে গাড়ি লক করে দেয় সে। গাড়িটা চালিয়ে কিছুটা দূরে নিয়ে যায়। তারপর নিজে নেমে গাড়িতে আগুন ধরিয়ে দেয়। ভিতরে পুড়ে মারা যায় দুই স্ত্রী-ই। লোকটি গুজরাতে থাকে কর্মসূত্রে। তিনটি বাচ্চার বাবা।

সূত্র: এবিপি নিউজ

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ