শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


উস্তাদের নির্দেশ অমান্য করে মোবাইল ব্যবহার, প্রাণ গেল হিফজ শিক্ষার্থীর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মাদরাসার শিক্ষকের নির্দেশ অমান্য করে মোবাইল ফোন কাছে রাখার ঘটনাকে কেন্দ্র করে দুই ছাত্রের মধ্যে সৃষ্ট দ্বন্দ্বে ক্রিকেট স্ট্যাম্পের আঘাতে জালাল উদ্দিন (১৭) নামে মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে।

ঘটনাটি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের হাজীপুর নূরিয়া কাদেরিয়া হাফিজিয়া মাদরাসায় ঘটে।

নিহত জালাল উদ্দিন ফরাজীকান্দি ইউনিয়নের মৃত. মফিজুল ইসলাম প্রধানের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, একই এলাকার মৃত. লিয়াকত হোসেন গাজীর ছেলে রিয়াদ হোসেন মাদরাসার শিক্ষকের নির্দেশ অমান্য করে মোবাইল ফোন ব্যবহার করে। তা জানতে পেরে জালাল উদ্দিন রিয়াদের মোবাইল ফোনের ব্যাটারি চার্জার ওই মাদ্রাসার শিক্ষকের কাছে জমা রাখেন।

এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার রিয়াদ ও জালাল উদ্দিনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রিয়াদ সহপাঠী জালাল উদ্দিনের মাথায় ক্রিকেট খেলার স্টাম্প দিয়ে আঘাত করে। পরে মাদরাসার শিক্ষকরা আহত জালাল উদ্দিনকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। ঢাকা টিকাটুলি সালাউদ্দিন স্পেশালাইজড হাসপাতালে নিয়ে গেলে রাতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মতলব উত্তর থানার এসআই মোস্তফা কামাল জানান, মঙ্গলবার সকালে সংবাদ পেয়ে ঘটনাস্থল মধ্য হাজিপুর থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়। ঘটনার সঙ্গে জড়িতরা পলাতক রয়েছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ