শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


তাহাজ্জুদের পর মুনাজাত কখনো বিফল হয় না: আল্লামা সাজিদুর রহমান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: শাইখুল হাদিস আল্লামা সাজিদুর রহমান বলেছেন, নামাজ মানুষকে সুরক্ষা দেয়। এজন্য প্রতিটি মুসলিমকে অবশ্যই নিয়মিত নামাজ আদায় করতে হবে।

তিনি বলেন, মানুষ সারাদিন নানারকম বিপদে পড়ে। কিন্তু পাঁচ ওয়াক্ত নামাজ পড়লে এসব বিপদ থেকে সে সহজেই বাঁচতে পারবেন। কারণ যে আল্লাহর স্মরণ করে আল্লাহও তার স্মরণ করেন এবং তাকে হেফাজত করেন। তিনি বলেন, তাহাজ্জুদের পর মুনাজাত কখনো বিফল হয় না।

রাজধানীর মুগদা থানা ইমাম উলামা পরিষদ ঢাকা আয়োজিত দুই দিন ব্যাপী ৩য় বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুগদা থানার ইমাম উলামা পরিষদ ঢাকা’র সভাপতি হাফেজ মাওলানা তোফাজ্জাল হোসাইনের সভাপতিত্বে মান্ডা হায়দার আলী স্কুল মাঠে সোমবার বাদ আসর থেকে শুরু হয় মাহফিল। চলবে ১৯ ডিসেম্বর মঙ্গলবার পর্যন্ত।

বার্ষিক এ ওয়াজ মাহফিলে আরও বয়ান পেশন করবেন, নাজিরপুর ইসলামিয়া আরাবিয়া নোয়াখালী মাদরাসার নায়েবে মুহতামিম আলহাজ হাফেজ মাওলানা আবদুর রহমান, বনবাড়িয়া মদিনাতুল উলুম মাদরাসা সিরাজগঞ্জের মুহাদ্দিস আলহাজ হাফেজ মাওলানা আবদুল বাসেত খান এবং মাদরাসা ইসলামিয়া দারুল উলুম সুধন্যপুরের মুহতামিম আল্লামা মুফতি মুশতাকুন্নবী।

হাফেজ মাওলানা তোফাজ্জল হোসাইন বলেন, প্রতি বছর মুগদা থানা ইমাম উলামা পরিষদের উদ্যোগে বার্ষিক ওয়াজ মাহফিল হয়ে থাকে। সে ধারবাহিকতাই এবারের আয়োজন।

তিনি বলেন, মানুষকে ঈমান ও আমলি বানাতে ওয়াজ মাহফিলের বিকল্প নেই।

ইমাম উলামা পরিষদের এ মাহফিলে মগদা মান্ডা মানিকনগর ও আশপাশের অনেক এলাকা থেকে কয়েক হাজার মানুষ এ সম্মেলনে অংশ নেন। আলেম উলামাগণও ব্যাপকভাবে এ সম্মেলনে উপস্থিত হয়ে থাকেন।

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ