শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফরিদপুরে দুই সহোদর হত্যা: ৩ মে ঢাকাসহ সারা দেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের

ছিনতাইয়ের কবলে মা, কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আজ সোমবার ভোরে অসুস্থ এক ছেলেকে চিকিৎসা করাতে শরীয়তপুর থেকে রাজধানীতে পৌঁছে ছিনতাইকারীর কবলে পড়েন এক মা।

এ সময় ওই মায়ের কোল থেকে পড়ে মারা যায় তার ৯ মাস বয়সী ছেলে।

রাজধানীর দয়াগঞ্জ ঢালে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া।

তিনি জানান, শিশুটির মা ও বাবা ভোরে লঞ্চযোগে শরীয়তপুর থেকে ঢাকায় আসেন। শাহ আলম ও আকলিমা বেগম দম্পতির আরেক সন্তান আল-আমিন অসুস্থ। তাকে চিকিৎসা করাতেই তারা ঢাকা আসেন।

এসআই বাচ্চু মিয়া জানান, ভোরের দিকে সদরঘাটে নেমে শাহ আলম তার অসুস্থ ছেলেকে নিয়ে রিকশায় করে শিশু হাসপাতালের দিকে রওনা হন। আরেকটি রিকশায় স্ত্রী ও শিশুসন্তানকে তুলে দেন। তাদের যাওয়ার কথা আকলিমার বোনের বাসা শনিরআখড়ায়।

রিকশাটি দয়াগঞ্জ ঢালে পৌঁছার পর পর ছিনতাইকারীরা আকলিমার ভ্যানিটি ব্যাগ ধরে টান দেয়। এ সময় তার কোল থেকে  শিশু আরাফাত মাটিতে পড়ে যায়।

পরে শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে বলে জানা যায়।

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ