বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

রফিকুল ইসলাম মাদানীকে আইটিভির সম্মাননা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আমেরিকা থেকে পরিচালিত জনপ্রিয় অনলাইন টিভি চ্যানেল আইটিভির পক্ষ থেকে আইটিভির আলোচক মাওলানা রফিকুল ইসলাম মাদানীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

গত ১২ই ডিসেম্বর পবিত্র মদীনা মুনাওয়ারার একটি হোটেলে আইটিভি সৌদি আরব দর্শক ফোরামের সভাপতি হাফেজ শাহাদাত হুসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইটিভি দর্শক ফোরামের প্রধান উপদেষ্টা নুরুজ্জামান।

উপস্থিত ছিলেন ফ ই ম ফরহাদ, মোহাম্মদ আলী রাশেদ মাওলানা রাশেদ আমিন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে আইটিভির দর্শক ফোরামের প্রদান উপদেষ্টা নুরুজ্জামান বলেন দ্বীনের প্রচারে আইটিভি যে উদ্যোগ নিয়েছে তা প্রশসংনীয়।

আইটিভির নিয়মিত আলোচক মাওলানা সাইয়্যেদ রফিকুল ইসলাম মাদানী সম্মাননা দেয়ায় আইটিভি কর্তপক্ষকে ধন্যবাদ জানান। সংবর্ধিত অতিথি মাওলানা সাইয়্যেদ রফিকুল ইসলাম মাদানী তার অনুভূতি ব্যাক্ত করতে গিয়ে আইটিভির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

ইসলামের দাওয়াতকে বিশ্বময় ছড়িয়ে দিতে আইটিভির এই আয়োজনকে প্রশংসনীয় উদ্যোগ বলে মনে করেন।সম্মাননা প্রদান অনুষ্ঠান করায় আইটিভি দর্শক ফোরামকে তিনি কৃতজ্ঞতা জানান এবং ভবিষ্যতে আইটিভিতে আরো সুন্দর কিছু কাজ করার আগ্রহ ব্যাক্ত করেন।

এইচজে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ