শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


আওয়ার ইসলাম ঘুরে গেলেন মাওলানা ফয়জুল হাসান চৌধুরী 

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম
ডেস্ক

আওয়ার ইসলাম ঘুরে গেলেন লন্ডন প্রবাসী বিশিষ্ট আলেম, ব্যবসায়ী ও সফল উদ্যোক্তা মাওলানা ফয়জুল হাসান চৌধুরী।

আজ সন্ধ্যায় রাজধানীর খিলগাঁও-এর একটি অভিজাত রেষ্টুরেন্টে বিশিষ্ট এই আলেমে দীন আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক হুমায়ুন আইয়বের সঙ্গে মতবিনিময় করেন।

এসময় আওয়ার ইসলাম টুয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক মুহাম্মদ আমিমুল ইহসান, নির্বাহী সম্পাদক রোকন রাইয়ান, মফস্বল সম্পাদক রকিব মুহাম্মদ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় মাওলানা ফয়জুল হাসান চৌধুরী বলেন, আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের কাজে আমি মুগ্ধ। খুব সহজে বিদেশে বসে দেশের খবর, বিশেষ করে মুসলিম বিশ্বের খবর পড়তে পারি।

তিনি আরো বলেন, আমি আওয়ার ইসলাম পরিবারকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই, আওয়ার ইসলাম পরিবার বরাবর সত্যনিষ্ঠ সংবাদ প্রচারে অগ্রণী ভূমিকা রেখেছে। আমি দোয়া করব, আল্লাহ যেন আওয়ার ইসলামের  পথচলা আরও মসৃন করেন।

মতবিনিময়ে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,  খিলগাঁও খিদমাহ হাসপাতাল মসজিদের ইমাম মাওলানা জাহিদ হাসান, মতিঝিল আইডিয়াল স্কুলের সিনিয়র শিক্ষক মোহাম্মাদ ইব্রাহিম, আওয়ার ইসলাম আপনজন-এর সদস্য মাহফুজ আহমদ,  মাওলানা আবু সাঈদ, কামরুল হাসান চৌধুরী প্রমুখ।

মাওলানা ফয়জুল হাসান চৌধুরীকে শুভেচ্ছা জানিয়ে আওয়ার ইসলাম সম্পাদক হুমায়ুন আইয়ুব বলেন, বাংলাদেশে শুদ্ধধারার মিডিয়া প্রতিষ্ঠায় আমরা কাজ করছি। দেশ স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের ইতিহাস ধর্মপ্রাণ মানুষদের কাছে উপস্থাপন করছি। দেশ-বিদেশে কর্মরত আলেমদের মর্যাদাশীল অবস্থা বাংলা ভাষাভাষী পাঠকের কাছে তোলে ধরতে চাই। আজ সুদূর লন্ডন থেকে আপনি এসে আমাদের উৎসাহিত করেছেন। আপনার প্রতি আমার পুরো টিম, সারাদেশের লেখক- পাঠক, প্রতিনিধিদের পক্ষ থেকে শুভেচ্ছা গ্রহন করবেন

আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ