শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


ট্রাম্পের অযৌক্তিক ঘোষণা মুসলমানদের হৃদয়কে ক্ষত-বিক্ষত করেছে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ট্রাম্পের জেরুসালেম ঘোষণা বিশ্বব্যাপি চরম অরাজকতা সৃষ্টি করে। বিশ্ব শান্তি ও শৃঙ্খলা বিনষ্ট করে ট্রাম্প বিশ্বব্যাপি নিন্দার পাত্রে পরিণত হয়েছে।

তার এই অযৌক্তিক ঘোষণা মুসলমানদের হৃদয়কে ক্ষত-বিক্ষত করেছে। আমরা তা রপ্রতি আহ্বান করছি যেন অবিলম্বে এই ঘোষণা প্রত্যার করা হয় এবং চেরুসালেমকে ফিলিস্তিনের রাজধানী ঘোষণা দেয়া হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ মৌলভীবাজার জেলা শাখা কর্তৃক আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন জেলা সভাপতি মাওলানা আসলাম।

গতকাল শুক্রবার মার্কিন প্রেসিডেন্ট কর্তৃক জেরুসালেমকে ইসরাইলের রাজধানী ঘোষণার প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর দেশব্যপী কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে মৌলভীবাজার জেলা শাখা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

মৌলভীবাজার পশ্চিম বাজার জামে মসজিদ থেকে মিছিল বের হয়ে কুসুমবাগ হয়ে চৌমোহনা দেওয়ানী মসজিদ-এর সামনে এসে মিছিলটি সমাপ্ত হয়।

জেলা সেক্রেটারি মাওলানা তোফায়েল আহমদএর পরিচালনায় এতে বক্তব্য রাখেন, শ্রমীক আন্দোলন জেলা সেক্রেটারি হাফেজ মাওলানা সুলাইমান আহমদ, ইসলামী যুব আন্দোলন জেলা সভাপতি হাফেজ মাওলানা মিজানুর রহমান, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জেলা সভাপতি  ইউসুফ আহমদ মনসুর, সাধারন সম্পাদক জুবায়ের আহমদ জুবেল প্রমুখ।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ