শুক্রবার, ২২ জুন ২০১৮

অাল আমিন সংস্থার তাফসীর মাহফিল সফল করার আহ্বান

OURISLAM24.COM
ডিসেম্বর ১৫, ২০১৭
news-image

ইশতিয়াক সিদ্দিকী
হাটহাজারী প্রতিনিধি

আগামী ২৭,২৮ ও ২৯ ডিসেম্বর হাটহাজারীতে ৩দিন ব্যাপি ঐতিহাসিক তাফসীর ও কেরাত মাহফিল সফল করার লক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৫ ডিসেম্বর) বাদ জুহর স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে বৃহত্তর চট্টলার ঐতিহ্যবাহী দ্বীনি ও সেবামূলক সংগঠন আল আমিন সংস্থার উদ্যোগে আয়োজিত ৩দিন ব্যাপি হাটহাজারী হাই স্কুল মাঠে অনুষ্ঠিতব্য তাফসীরুল কুরআন ও কেরাত মাহফিল সফল করতে মতবিনিময় ও সাধারণ সভা সংগঠনের সভাপতি মাওলানা মাহমুদুল হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাটহাজারী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা নাছির উদ্দীন মুনির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ জনাব বেলাল উদ্দীন জাহাঙ্গীর, আলীপুর নূরানী তালীমুল কুরআন মাদরাসার পরিচালক মাওলানা জমির উদ্দীন, আল হুদা মহিলা মাদরাসার পরিচালক মাওলানা মীর ইদরিস, হাটহাজারী ওলামা পরিষদের সেক্রেটারি মাও. জাফর আহমদ, রাউজান ইসলামী নবজাগরণ সংগঠনের সভাপতি জনাব মো. হানিফ, জাগৃতির সাধারণ সম্পাদক রুবেল পারভেজ চৌধুরী জাহেদ, জমিয়তে উলামায়ে কওমিয়া চট্টগ্রামের সেক্রেটারি মাওলানা আলমগীর মাসুদ আরবনগরী প্রমুখ।

সাধারণ সম্পাদক জনাব আহসান উল্লাহ ও যুগ্ম সম্পাদক মাও. ইবরাহীম সিকদারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাহফিল ব্যবস্থাপনা কমিটির আহবায়ক ও সিনিয়র সহ সভাপতি মাও. আনাস মাদানী, যুগ্ম আহবায়ক হাজী মোজাম্মেল হক, উপদেষ্টা মুফতি মুহাম্মদ, মুফতি সোলায়মান, মাও.শফিউল আলম, মাও. আলমগীর, মাও. আবুল হাশেম, হাফেজ শফিউল আজম, হাজী জসিম উদ্দীন, মাও. জাহিদুল্লাহ খান।

প্রচার সম্পাদক হাফেজ রিদোয়ান আরমানের কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া মতবিনিময় সভায় বক্তাগণ তাফসীরুল কুরআন ও ক্বেরাত মাহফিল সফল করতে সকলের সহযোগিতা কামনা করেন এবং মাহফিলে সর্বসাধারণের ব্যাপক উপস্থিতির লক্ষে সকলকে কাজ করার আহবান জানান। উল্লেখ্য যে মতবিনিময় সভায় রাউজান ফটিকছড়ি শাহনগরের সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।