বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


কিশোরগঞ্জের ভৈরবে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৩০

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাহমুদুল হাসান
কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের ভৈরবের ভবানীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে তাহের মিয়া (৫২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।সংঘর্ষে আহত হয়েছেন উভয়পক্ষের অন্তত ৩০ জন এছাড়া ১০-১৫টি বাড়িঘর ভাঙচুর করা হয়েছে।

বুধবার দুপুর আড়াইটার দিকে রক্তক্ষয়ী এই সংঘর্ষ নিয়ন্ত্রণে পুলিশ ৫০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে। এছাড়াও,  এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘ ৪০ বছর ধরে ভবানীপুর এলাকার সাবেক জয়নাল মেম্বার সমর্থক ও ডা. হুমায়ুন সমর্থকদের মধ্যে সংঘর্ষ চলে আসছে। এরই জের ধরে বুধবার দুপুর আড়াইটার দিকে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এতে টেটাবিদ্ধ হয়ে ঘটনাস্থলে আবু তাহেরের মৃত্যু হয়। এসময় আবু তাহেরের স্ত্রী রেহেনা বেগম (৪৫), ছেলে আশরাফুল (১৮) এবং বড় ভাই তারা মিয়াসহ (৬৫) উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হন। আহতদের উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রেহেনা, আশরাফুল ও তারাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

খবর  পেয়ে ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দিলরুবা আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান  জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ