শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


প্রশ্নপত্র ফাঁস, মুন্সীগঞ্জে ১১৩টি প্রাথমিক বিদ্যালয়ে পরীক্ষা স্থগিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ধারাবাহিকতায় এবার প্রাথমিক বিদ্যালয়ে পর্যন্ত প্রশ্ন ফাঁসের ঘটনা ঘটেছে। এই অভিযোগে মুন্সীগঞ্জে ১১৩টি প্রাথমিক বিদ্যালয়ের বাংলা পরীক্ষা স্থগিত করেছে জেলা প্রশাসন। আজ এই পরীক্ষা হওয়ার কথা ছিল।

মঙ্গলবার সকাল ৯টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার সবগুলো স্কুলের পরীক্ষা স্থগিত করা হয়। পরীক্ষার নতুন তারিখ এখনো ঘোষণা হয়নি।

সকাল ১০টায় প্রাথমিক বিদ্যালয়গুলোর ২য়, ৩য় ও ৪র্থ শ্রেণির বার্ষিক পরীক্ষা ছিল। কিন্তু সোমবার রাতে বাংলা পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ উঠলে জেলা প্রশাসক পরীক্ষা স্থগিত করার নির্দেশ দেন। তবে পরবর্তী পরীক্ষাগুলো যথা সময়েই হবে।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার পঞ্চানন বালা জানান, আজকে বাংলা পরীক্ষা প্রশ্নপত্রের ফাঁসের অভিযোগে পরীক্ষা স্থগিত করা হয়। পরবর্তীতে তারিখ নির্ধারণ করে পরীক্ষা নেয়া হবে।

জেলা প্রশাসক সায়লা ফারজানা জানান, গতকাল রাতে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ উঠে এবং সত্যতা স্বরুপ জেলা প্রশাসকের ই-মেইলে প্রশ্ন পাঠায়। যার জন্য পরীক্ষা স্থগিত করার নির্দেশ দেই।

এ বিষয়ে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার পঞ্চানন বালা বলেন, ‘প্রশ্নপত্রের ফাঁসের অভিযোগে শুধুমাত্র আজকের বাংলা পরীক্ষা স্থগিত করা হয়েছে। পরবর্তীতে তারিখ নির্ধারণ করে এ পত্রের পরীক্ষা নেয়া হবে।’

আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ