বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


প্রধানমন্ত্রীকে ক্ষমাপ্রার্থনার আহবান ফখরুলের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অবৈধ সম্পদের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
তিনি বলেছেন, ‘প্রধানমন্ত্রীর কুরুচিপূর্ণ বক্তব্য শুধু রাজনীতিকে কলুষিত করছে না ভবিষ্যত প্রজন্মের কাছে রাজনীতিবিদের সম্পর্কে ভ্রান্ত ধারণা সৃষ্টি করবে।’

শুক্রবার সকালে রাজধানীর গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের অবস্থান ব্যক্ত করে তিনি একথা বলেন।

তিনি বলেন, আমরা আবারো দৃঢ়তার সঙ্গে বলতে চাই এই সব বানোয়াট তথ্য সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন এবং রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি ও প্রতিবাদ করছি এবং অবিলম্বে এই ধরণের মানহানিকর মিথ্যা বক্তব্য প্রত্যাহার করে বেগম খালেদা জিয়া এবং জাতির কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানাচ্ছি।

প্রসঙ্গত, বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা কম্বোডিয়া সফরশেষে গণভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার বিষয়ে কথা বলেন। তার বক্তব্যে সৌদি আরবে খালেদা জিয়ার সম্পদ, ক্ষমা করার প্রসঙ্গসহ নানা বিষয় ছিলো।

ফখরুল দাবি করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য- ‘খালেদা জিয়াকে জনগণের কাছে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা মাত্র’। মহাসচিব মনে করেন, এই সব কল্পিত তথ্য রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত ভিত্তিহীন ও বানোয়াট।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে মির্জা ফখরুল বলেন, এদেশের পত্র-পত্রিকা, বিদেশের পত্র-পত্রিকা আপনাদের দলের মন্ত্রী, নেতা ও পরিবারের সদস্যদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ প্রকাশ পেতে শুরু করেছে। কানাডার বেগম পাড়া, বৃটেন, আমেরিকা, মালয়েশিয়া, সিঙ্গাপুর, বেলারুশ, সুইচব্যাংক, পানামা অবশোর ইনভেস্টম্যান্ট তালিকায় আপনাদের অনেকের নাম উঠে আসছে।

ফখরুল দাবি করেন, ফ্লোরিডা, ওয়াশিংটনডিসি, আমেরিকা ও কানাডাসহ ব্যয়বহুলশহরগুলোতে কাদের সন্তানদের এবং পরিবারের সদস্যদের নামে বাড়ি ও সম্পদ কেনা হয়েছে তার হিসেব জনগণ রাখছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ