শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


বিদ্যুতের মূল্যবৃদ্ধি সাধারণ মানুষ মানবে না: চরমোনাই পীর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, ইসলাম সম্পর্কে উলামায়ে কেরাম সবচেয়ে বেশি জানেন এবং দেশের বর্তমান প্রচলিত জাহেলি সমাজব্যবস্থার ক্ষতিকর বিষয় সম্পর্কেও উলামায়ে কেরাম বেশি অবগত রয়েছেন। তাই তাঁদেরকে ইসলাম প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

তিনি বলেন, আজকে দেশে সাধারণ মানুষ শান্তিতে বাস করতে পারে না, দেশে অব্যাহতভাবে খুন গুম ও ধর্ষণ বেড়েই চলছে। এসব বন্ধের কোনো বিশেষ উদ্যোগ রাষ্ট্রযন্ত্রের মাঝে পরিলক্ষিত হয় না। আজকে বিদ্যুতের মূল্য বৃদ্ধি করে জনজীবন দুর্বিষহ করে তোলা হয়েছে। সাধারণ মানুষ বিদ্যুতের এই মূল্যবৃদ্ধি মেনে নেবে না।

গত ০৬ ডিসেম্বর'১৭ বুধবার ইসলামী আন্দোলন বাংলাদেশ মৌলভীবাজার জেলার উদ্যোগে জেলা সভাপতি মাওলানা মুহাম্মাদ আসলম-এর সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা তোফায়েল আহমদ-এর সঞ্চালনায় মৌলভীবাজার সাইফুর রহমান অডিটোরিয়াম -এ আয়োজিত উলামা ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যতদিন পর্যন্ত এ দেশে ইসলামী হুকুমাত প্রতিষ্ঠিত না হবে ততদিন পর্যন্ত এ দেশে স্থায়ী শান্তি ও মানবতার কাঙ্ক্ষিত মুক্তি আসবে না। বাংলাদেশে স্থায়ী শান্তি প্রতিষ্ঠা ও মানবতার কাঙ্ক্ষিত মুক্তি এবং ইসলামী হুকুমাত প্রতিষ্ঠার জন্য আগামী নির্বাচনে হাতপাখা প্রতীকে ভোট দেয়ার জন্য তিনি সবাইকে আহবান জানান।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী। উলামা ও সুধী সম্মেলনে আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মৌলভীবাজার জেলার সাবেক সভাপতি মাওলানা আব্দুল কুদ্দুস,মাওলানা ইমদাদুর রহমান, জেলার সহ সভাপতি মাওলানা মোস্তফা কামাল, সমাজকল্যাণ সম্পাদক মামুন আহমদ ইসলামী শ্রমিক আন্দোলন মৌলভীবাজার জেলা সাধারণ সম্পাদক হাফিজ ক্বারী মাওলানা সোলাইমান আহমদ ইসলামী যুব আন্দোলন মৌলভীবাজার জেলা সভাপতি হাফিজ মাওলানা মিজানুর রহমান ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মৌলভীবাজার জেলা সভাপতি ইউসুফ আহমাদ মানসুর জেলা সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ জুবেল প্রমুখ।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ