বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


শিবচরে কওমি ছাত্র পরিষদের সাংস্কৃতিক প্রতিযোগিতা ৮ ডিসেম্বর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

হাওলাদার জহিরুল ইসলাম: সীরাতুন্নবী সা. উপলক্ষে আগামী ৮ ই ডিসেম্বর ২০১৭ ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করেছে ‘কওমী ছাত্র পরিষদ শিবচর উপজেলা৷’

মাদারীপুরের শিবচর শহরে মুহাম্মাদিয়া শামসুল উলুম মাদরাসা প্রাঙ্গনে অনুষ্ঠানটি শুরু হবে শুক্রবার সকাল ১০ টায়। দিনব্যাপী চলবে প্রতিযোগিতা৷ পুরষ্কার বিতরণ করা হবে বিকেল ৪.৩০ মিনিটে।

কওমী শিক্ষার্থীদের তত্বাবধানে পরিচালিত এই সংগঠনি বিভিন্ন সময় ব্যতিক্রমধর্মী প্রোগ্রামের মাধ্যমে ইতিমধ্যেই ব্যাপক সাড়া ফেলেছে শিবচরজুড়ে৷ এরই ধারাবাহিকতায় আসন্ন ইসলামি সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

প্রতিযোগিতায় হিফজুল কোরআন, হামদ-নাত, আরবী বক্তৃতা, বাংলা বক্তৃতা, স্বহস্তে লিখিত রচনাসহ মোট ৫টি বিষয় থাকবে।

কওমী ছাত্র পরিষদের সভাপতি আল আমিন খান জানান, শিবচরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রচুর সাড়া পেয়েছি আমরা৷ ইতোপূর্বে এতটা বিস্তৃত আয়োজন শিবচরে হয়নি। আমরা স্কুল, কলেজ, আলিয়া ও কওমী মাদরাসা সকলের জন্য অংশগ্রহণের সুযোগ রেখেছি।

তিনি আরো জানান, আমরা সর্বাত্মক সুন্দরভাবে অনুষ্ঠান আয়োজন করার চেষ্টা করছি, আশা করি শিবচরবাসী মনোমুগ্ধকর একটা অনুষ্ঠান উপভোগ করতে পারবেন। বিজয়ী প্রতিযোগীদের জন্য থাকবে আকর্ষণীয় গিফট হ্যাম্পার।

অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ সামসুদ্দীন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, শিবচর পৌরসভার মেয়র জনাব আওলাদ হোসেন খান। সভাপতিত্ব করবেন, শিবচর কওমী মাদরাসার মুহতামিম আলহাজ মাওলানা আকরাম হুসাইন।

এছাড়াও পুরস্কার বিতরণী অনুষ্ঠােনে শিবচর উপজেলার উলামা তলাবা ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিবগণ উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানটি সকলের জন্য উম্মুক্ত।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ