শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

আমেরিকার অন্যায় পদক্ষেপ মুসলিম বিশ্ব মেনে নেবে না: অধ্যক্ষ মাওলানা ইসহাক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, ইসলাম ও মুসলমানদেরকে নিশ্চিহ্ন করার জন্য বিশ্বব্যাপী গভীর ষড়যন্ত্র চলছে। তারই অংশ হিসেবে মধ্যপ্রাচ্যের মুসলিম দেশগুলোতে ভ্রাতৃঘাতি যুদ্ধ ছড়িয়ে দেয়া হয়েছে।

তিনি বলেন, আরাকানের রোহিঙ্গা মুসলমানদের উপর মিয়ানমারের গণহত্যা ও জাতিগত নিধনযজ্ঞ চলছে। লক্ষ লক্ষ রোহিঙ্গা মুসলমনদের উদ্বাস্তুতে পরিনত করা হয়েছে। কাস্মীরে স্বাধীনতাকামী মুসলমানদের উপর অর্ধশতাব্দির অধিককাল যাবৎ নির্যাতন চলছে। ফিলিস্তিনীদের নিজ আবাসভূমি থেকে বিতাড়িত করে সেখানে ইহুদীবাদী অবৈধ ইসরাইল রাষ্ট্র প্রতিষ্ঠা করা হয়েছে।

এখন মুসলমানদের পবিত্র ভূমি আল-আকসা মসজিদের নগরী জেরুজালেমকে ইসলাইলের রাজধানী হিসেবে স্বীকৃতি দেয়ার চেষ্টা করছে মার্কিন যুক্তরাষ্ট্র। যেখানে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের রাজধানী হবে জেরুজালেম। সেটা ঠেকানোর জন্যে আমেরিকার প্রেসিডেন্ট ট্রাম্প তেলআবিব থেকে জেরুজালেমে ইসরাইলের মার্কিন দূতাবাস স্থানান্তরের চেষ্টা করছে।

তিনি বলেন এ অবস্থায় মুসলিম বিশ্ব আমেরিকার এ অন্যায় পদক্ষেপ কোনভাবেই মেনে নেবে না। ইসলাম ও মুসলিম বিদ্বেষী এ ষড়যন্ত্র মোকাবেলায় মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ হতে হবে। মুসলমানদের পারস্পরিক হানাহানি ও সংঘাত দূর করতে হবে।

গতকাল সন্ধ্যা ৬টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন

মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের নায়েবে আমীর মাওলানা সৈয়দ মজিবর রহমান, যুগ্মমহাসচিব মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, শেখ মগোলাম আসগর, মুহাম্মদ মুনতাসির আলী, সাংগঠনিক সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা আহমদ আলী কাসেমী, এডভোকেট মোঃ মিজানুর রহমান, অধ্যাপক আবদুল হালিম, হাফেজ মাওলানা নোমান মাজহারী, অধ্যাপক মো: আবদুল জলিল, অধ্যাপক কে এম আলম, মাওলানা তোফাজ্জল হোসনে মিয়াজী, মাওলানা আজীজুল হক প্রমুখ।

 

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ