শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


ইসলাম ও জাতীয় র্স্বাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন: জমিয়ত সভাপতি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দলীয় নেতৃবৃন্দকে ইসলাম ও জাতীয় র্স্বাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানালেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি আল্লামা আব্দুল মোমিন শায়খে ইমাম বাড়ী।

সোমবার সংগঠনের কেন্দ্রীয় প্রতিনিধি দলের সাক্ষাতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি তিনি এই আহবান জানান। এতে জময়িতে উলামায়ে ইসলাম বাংলাদশেরে র্স্বাথসংশ্লিষ্ট প্রসঙ্গসহ র্ধমীয় ও রজনতৈকি নানা বিষয়ে কথা হয়।

গতকাল সোমবার জমিয়তের সহ-সভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফীর নেতৃত্বে কেন্দ্রীয় প্রতিনিধি দল হবিগঞ্জ গিয়ে জমিয়ত সভাপতির সাথে সেজৈন্য সাক্ষাতে মিলিত হয়। সন্ধ্যা সাড়ে ৭টা থকেে প্রায় দেড় ঘণ্টাব্যাপী বৈঠকটি অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন দলের সাংগঠনকি সম্পাদক আল্লামা উবায়দুল্লাহ ফারুক, যুগ্মমহাসচবি মাওলানা নাজমুল হাসান, র্অথসম্পাদক মুফতী মুনরি হোসাইন কাসমেী ও প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবদেীন।

জময়িতে

বৈঠকে জময়িতের সাংগঠনকি সম্পাদক আল্লামা উবায়দুল্লাহ ফারুক দলীয় প্রতনিধিি
দলের পক্ষ থকেে শায়খেরে ছাহেবজাদা মাওলানা ওয়ালী উল্লাহর ইন্তকিালে গভীর শোক ও সমবদেনা প্রকাশ করেন এবং মরহুমরে রূহের মাগফেরাত কামনা করেন। এরপর
কেন্দ্রীয় নেতৃবৃন্দ দলের সাংগঠনকি তৎপরতা ও বিভিন্নি দলীয় র্কমসূচী সর্ম্পকে
সভাপতিকে রিপোর্ট করে সার্বিক পরস্থিতি অবহিত করেন।

জময়িত সভাপতি আল্লামা আব্দুল মোমনি শায়খে ইমাম বাড়ী দলীয় নতেৃবৃন্দরে বক্তব্য গভীর মনোযােগের সাথে শোনে সাংগঠনকি র্কাযক্রমের উপর সন্তুষ্টি প্রকাশ করেন। এ সময় তিনি দলীয় নেতৃবৃন্দের উদ্দেশ্যে করে বলেন, জময়িতে উলামায়ে ইসলাম হক্কানী উলামায়ে
কেরামের সংগঠন। কঠোরভাবে ইসলামী নীতি আর্দশ এবং দলীয় গঠনতন্ত্র ও শৃঙ্খলা
বজায় রেখে দলকে পরিচালনা করতে হব।দলের ঐক্য ও ভাবর্মূতি ক্ষুণ্ন হয় এমন
তৎপরতা থেকে সকলকে বিরত থাকতে হবে।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ