শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবেন রনি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি আগামী নির্বাচে অংশ নিবেন বলে জানিয়েছেন এক ফেসবুক স্ট্যাটাসে। এর আগে ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে তিনি পটুয়াখালী থেকে জয় লাভ করেন।

তবে ২০১৪ সালের দশম সংসদ নির্বাচনে তিনি অংশ নেননি। ২০১৫ সালে ঢাকা সিটি কর্পোরেশনের নির্বাচনে ঢাকা দক্ষিণ থেকে মেয়র পদে আংটি মার্কায় অংশ নেন গোলাম মাওলা রনি।

আজ সোমবার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন যেখানে তিনি আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহণের ইচ্ছা পোষণ করেছেন।

স্ট্যাটাসে তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহণ করব ইনশাআল্লাহ। সব ধরনের প্রস্তুতি চূড়ান্ত করেছি। এরই ধারাবাহিকতায় দু'টো পোস্টার। প্লিজ ! দোয়া করবেন। সবাইকে ধন্যবাদ!


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ